1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০৮:১৯ পূর্বাহ্ন

বিহারী কলোনীর মাহমুদ আলীর বিরুদ্ধে না.গঞ্জ ডিসির কাছে অভিযোগ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২০ জুন, ২০২০
  • ৫৪৪

সিদ্ধিরগঞ্জের আদমজী বিহারী কলোনী এলাকার শান্তি শৃংখলার বিঘœ ঘটানোকারীদের বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন আদমজী জেনেভা ক্যাম্পের চেয়ারম্যান মো: লিয়াকত হোসেন। বৃহস্পতিবার (১৮ জুন) তিনি এ অভিযোগ দেন। এবং পুলিশ সুপার, র‌্যাব-১১, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সিদ্ধিরগঞ্জ থানা, নাসিক প্যানেল মেয়র-২কে অভিযোগের অনুলিপি দিয়েছেন।
অভিযোগ তিনি উল্লেখ্য করেন, আদমজী জেনেভা ক্যাম্পের ভেতর ৫০ থেকে ৬০ বছর যাবৎ বিহারী লোকজনের বসবাস। ৩৯ একর জায়গার উপর অবস্থিত এই কলোনীতে বর্তমানে প্রায় ৮ থেকে ১০ হাজার লোক বসবাস করে। গত ৩০ বছর ধরে বিনা পারিশ্রমিকে ও মানবতার খাতিরে সততা ও সচ্ছতার সাথে সভাপতি ও চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন তিনি। কলোনীর ভেতর তিনটি মসজিদ, একটি হাইস্কুল (যেখানে প্রায় এক হাজার ছাত্র-ছাত্রী পড়া লেখা করে), একটি সিটি করপোরেশন প্রাথমিক স্কুল ও একটি মাদ্রাসা রয়েছে। কিন্তু কলোনীর কয়েকজন লোক যার মধ্যে একজন মাহমুদ আলী। তার পিতার নাম জানে আলম। সে নিজেকে বাংলা প্রজন্ম কমিটির সভাপতি দাবী করে। অথচ এই মাহমুদকে কলোনীর লোকজন ঠিকমত চিনে না। দুই-চার মাস পর পর এলাকার গন্যমান্য লোকজনের বিরুদ্ধে মিথ্যা বানোয়াত ও ভুল তথ্য দিয়ে বিভ্রান্ত ছড়িয়ে সম্মান হানি করছে। এমনকি লিয়াকত হোসেনের বিরুদ্ধেও নানা অপপ্রচার চালাচ্ছে।
অভিযোগে লিয়াকত হোসেন আরও উল্লেখ করেন, বর্তমানে দেশব্যাপি কভিড-১৯ মহামারি চলছে। এমন এক পরিস্থিতিতে মিথ্যাবাদী মাহমুদ আলী মিথ্যা ও ভুল তথ্য প্রচার করে মানুষকে বিভ্রান্ত করছে। কলোনীর শান্তিপূর্ণ পরিবেশ অশান্ত করার পায়তারা করছে।
তিনি অভিযোগে উল্লেখ করেন, কলোনীতে একটি মসজিদের সাথে ইমান ও মোয়াজ্জিন থাকার জন্য দুটি ঘর ছিল। কিন্তু ইমাম ও মোয়াজ্জিন না থাকার কারণে মসজিদ কমিটি ঘর দুটি ভাড়া দিয়ে দেয়। বর্তমানে ইমাম ও মোয়াজ্জিন আসার কারণে ঘর দুটি মসজিদ কমিটি খালি করতে বললে ভাডাটিয়ারা ওই ঘর দখলে নেয়ার পায়তারা করছে। কিন্তু মাহমুদ আলী ভাডাটিয়াদের পক্ষে অবস্থান নিয়ে প্রমান করার চেষ্টা করছে যে মসজিদ কমিটির লোকজন জোর করে ভাড়াটিয়াদের বের করে দিচ্ছে। অথচ ওই ঘরগুলো মসজিদের ইমাম ও মোয়াজ্জিনের জন্য। সবশেষে তদন্ত করে মাহমুদ আলীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য লিয়াকত হোসেন জেলা প্রশাসকের কাছে অনুরোধ জানিয়েছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart