1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

বেতনের টাকায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৪১৮

‘সকল ধর্মের মর্মকথা, সবার ঊর্ধ্বে মানবতা’ প্রতিপাদ্য ধারণ করে নিজেদের অর্থে পাহাড়ের অসহায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিয়েছে খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগ।

শীতবস্ত্র বিতরণের অংশ হিসেবে রোববার (০৫ জানুয়ারি) খাগড়াছড়ি জেলা সদরের পিছিয়েপড়া দল্যাতলী, কাপপাড়া, দুল্যাহাজাপাড়া, কলাপাড়া, পুকুরপাড়া ও চরপাড়া গ্রামের ছয়শ অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

পাহাড়ের অসহায় শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলো খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগ

খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ করেন। এতে খাগড়াছড়ি সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল বলেন, পাহাড়ের সড়ক অবকাঠামো উন্নয়নের সঙ্গে সঙ্গে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় থেকে কর্মকর্তা-কর্মচারীদের বেতন থেকে দেয়া অর্থে সড়ক বিভাগ অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াল। শীতে সাধারণ মানুষ যখন উষ্ণতা খুঁজে ফিরছেন তখন মানবকল্যাণে এ ধরনের উদ্যোগ নিয়েছি। ভবিষ্যতে যেকোনো দুঃসময়ে পাহাড়ের গরিব মানুষের পাশে থাকব আমরা।

শীতার্তদের হাতে কম্বল তুলে দিচ্ছেন সওজের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল

সামাজিক দায়বদ্ধতা থেকে নিজেদের অর্থে পাহাড়ের অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর কথা জানিয়ে শাকিল মোহাম্মদ ফয়সাল আরও বলেন, আমাদের সামান্য উদ্যোগের ফলে হয়তো শীতার্ত মানুষের কষ্ট কিছুটা কমবে। পাহাড়ের শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সমাজের বিত্তবানদের মানবতার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সড়ক ও জনপথ বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোহাম্মদ দিদারুল ইসলাম, উপ-সহকারী প্রকৌশলী রনেন চাকমা, উপ-সহকারী প্রকৌশলী আবু মোহাম্মদ ভুট্টো, উপ-সহকারী প্রকৌশলী মোহাইমিনুল ইসলাম ও উপ-সহকারী প্রকৌশলী রিটন চাকমা প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart