1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০১:০৭ পূর্বাহ্ন

বেবি ডলের গায়িকা করোনায় আক্রান্ত

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ১০২ জন সংবাদটি পড়েছেন

এবার বলিউডে করোনার ছোবল পড়েছে। প্রাণঘাতী এই ভাইরাসে প্রথম আক্রান্ত হয়েছেন বলিউডের ‘বেবি ডল’ খ্যাত গায়িকা কণিকা কাপূর।

ভারতের উত্তর প্রদেশ রাজ্যের রাজধানী লখনৌতে কিং জর্জ মেডিকেল হাসপাতালে ভর্তি রয়েছেন এই গায়িকা।

কলকাতার প্রভাবশালী দৈনিক আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানায়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, গত ১৫ মার্চ লন্ডন থেকে লখনৌতে নিজের অ্যাপার্টমেন্টে আসেন ওই গায়িকা। বিমানবন্দর কর্তৃপক্ষের কাছেও তিনি কোনো রকম পরীক্ষা-নিরীক্ষা করাতে অস্বীকার করেন এবং তার লন্ডন ভ্রমণের কথা চেপেও যান। শুধু তাই নয়, ওই দিনই একটি পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টিরও আয়োজন করেছিলেন কণিকা। কণিকার বন্ধুরা ছাড়াও ওই পার্টিতে উপস্থিত ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ আমলারা।

যদিও কণিকার বাবা রাজীব কুমার জানিয়েছেন, এয়ারপোর্টে চেকিংয়ে কনিকা কর্তৃপক্ষকে কোনো রকম মিথ্যা বলেননি। এবং তার যাবতীয় পরীক্ষা হয়েছিল। সব প্রক্রিয়া সম্পন্ন করেই কণিকা বাড়ি আসেন। তবে লন্ডন থেকে ফিরে তিনি যে একাধিক পার্টিতে গিয়েছিলেন সে কথা স্বীকার করেছেন রাজীব।

এদিকে শুক্রবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছেন কণিকা। সেখানে রোগের কথা স্বীকার করে তিনি লিখেছেন, ‘আমি এবং আমার পরিবার আপাতত কোয়ারেন্টাইনে রয়েছি। যখন ১০ দিন আগে এয়ারপোর্ট থেকে বাড়ি ফিরি তখন আমার নিয়মমাফিক সমস্ত টেস্ট হয়। চারদিন আগে থেকে করোনার যাবতীয় উপসর্গ হঠাৎ করেই আমার শরীরে দেখা দিতে থাকে। অল্প জ্বর রয়েছে, তবে আমি ভালো আছি।’

তবে যে অ্যাপার্টমেন্টে কণিকা থাকেন সেই গোটা অ্যাপার্টমেন্টই কোয়ারেন্টাইনে পাঠানো হবে কিনা, সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান নেয়া হয়নি।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart