1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৬ অপরাহ্ন

ব্যাংকের ভুলে কোটিপতি!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৮ ডিসেম্বর, ২০১৯
  • ২১২

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যের বাসিন্দা রুথ বালুন। গত সপ্তাহে হঠাৎ দেখলেন তার ব্যাংক অ্যাকাউন্টে অতিরিক্ত টাকা জমা হয়েছে। প্রথমে তিনি ভেবেছিলেন বড়দিন উপলক্ষ্যে হয়তো উপহার পেয়েছেন। কিন্তু কিছুক্ষণ পর অর্থের পরিমাণ দেখে সেই ভুল ভাঙে তার।

রুথ বালুনের ব্যাংক অ্যাকউন্টে জমা হয়েছিল প্রায় তিন কোটি ৭০ লাখ ডলার। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩১৫ কোটি টাকার সমান। অ্যাকাউন্টে এত টাকা দেখে তিনি গোটা ঘটনাটা তার স্বামীকে জানান। পরদিন রুথ বালুনের স্বামী লিগ্যেসি টেক্সাস নামের ব্যাংকটিতে ফোন করেন তাদেরকে ঘটনার কথা জানান।

রুথের স্বামীর কাছে ঘটনার বিস্তারিত শোনার পর ব্যাংকের পক্ষ থেকে ভুল স্বীকার করে ক্ষমা চাওয়া হয়। বাংক কর্তৃপক্ষ বলছে, ম্যানুয়াল এন্ট্রি করতে ভুল হওয়াতেই বিশাল পরিমাণ ওই অর্থ রুথের অ্যাকাউন্টে জমা হয়েছে। বিষয়টি সম্পর্কে তারা অবগত ছিলেন না।

ব্যাংক কর্তৃপক্ষ আরও জানিয়েছেন, রুথ বালুন যদি ভুল না ধরতেন তাহলেও আমাদের হিসাবে বিষয়টা পরে ধরা পড়ত। ভুল স্বীকার করার পর রুথের অ্যাকাউন্ট থেকে সেই টাকা ফেরত নিয়ে নিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। বিষয়টি ব্যাংককে অবহিত করার জন্য তাকে ধন্যবাদ জানানো হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart