1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪০ অপরাহ্ন

বড় জয়ে ফ্রেঞ্চ কাপের সেমিতে পিএসজি

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৩

ইনজুরির কারণে দলে নেই অন্যতম সেরা তারকা নেইমার জুনিয়র। তবে তাকে ছাড়া ফ্রেঞ্চ কাপের শেষ আটের ম্যাচে কোনো সমস্যাই হয়নি প্যারিস সেইন্ট জার্মেইর।

দিজন এফসির মাঠে খেলতে গিয়ে স্বাগতিকদের রীতিমতো উড়িয়ে দিয়েই শেষ চারের টিকিট নিশ্চিত করেছে টমাস টুখেলের দল। ৬-১ গোলের বিশাল জয় টানা ২২ ম্যাচ অপরাজিত থাকলো পিএসজি।

নিজেদের ঘরের মাঠে দিজনের বড় পরাজয়ের দায় অনেকটা তাদের নিজেরই। কেননা ম্যাচে মোট ৩টি গোল করেছে দিজনের খেলোয়াড়রা। কিন্তু এর দুইটিই নিজেদের জালে। যে কারণে হারতে হয়েছে ৬-১ গোলের বড় ব্যবধানে।

অথচ ম্যাচের ৪৪ মিনিট পর্যন্ত পিএসজির কোনো খেলোয়াড় জালের ঠিকানা খুঁজে পায়নি। ম্যাচের মাত্র ৪৭ সেকেন্ডের মাথায় ভেসলির আত্মঘাতী গোলে এগিয়ে যায় পিএসজি। তেরতম মিনিটে মুঁনির গোলে সমতায় ফেরে দিজন।পরে ৪৪ মিনিটে পিএসজিকে এগিয়ে দেন কাইলিয়ান এমবাপে।

দ্বিতীয়ার্ধে ফিরে গোল উৎসবে মেতে ওঠে প্যারিসের দলটি। ম্যাচের ৫০ মিনিটে থিয়াগো সিলভা এবং ৫৫ মিনিটে স্কোরশিটে নাম তোলেন পাওলো সারাভিয়া। পরে ৯১ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন সারাভিয়া। এর আগে ৮৬ মিনিটে কলিবালির মাধ্যমে আরও একটি আত্মঘাতী গোল হজম করে দিজন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart