1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

ভারতের কাছে পাত্তাই পেল না বড় স্কোর গড়া নিউজিল্যান্ড

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ২৪ জানুয়ারী, ২০২০
  • ১৪৪

নিজেদর মাটিতে আগে ব্যাটিংয়ে নেমে দুইশর ওপর রান করেছিল স্বাগতিক নিউজিল্যান্ড। কিন্তু ইডেন পার্কে অনুষ্ঠিত ম্যাচে ভারত জিতে গেছে ১৯তম ওভারে। ২০৩ রান তাড়া করে জয়ের পেছনে মূল অবদান তরুণ ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের বিস্ফোরক ব্যাটিং।আয়ারের দুই ছক্কা ও এক চার মিলিয়ে এক ওভার হাতে রেখেই ৬ উইকেটে জিতে যায় ভারত। দলকে জিতিয়ে ম্যাচ সেরা পুরস্কার জিতে নেন শ্রেয়স। জয়সূচক রানটিও তিনি পেয়েছেন ছক্কা মেরে।

ভারতের শুরুটা অবশ্য ভালো হয়নি। বড় রান তাড়া করতে নেমে ওপেনিং জুটিতে মাত্র ১৬ রান আসে। ব্যক্তিগত ৭ রানে দ্বিতীয় ওভারে ডাগ-আউটে ফেরেন রোহিত শর্মা। দ্বিতীয় উইকেটে লোকেশ রাহুল ও বিরাট কোহলি ৯৯ রান যোগ করে ভারতকে ম্যাচ ফেরায়। কিন্তু অল্প সময়ের ব্যবধানে রাহুল ও কোহলির উইকেট হারিয়ে চাপে পড়ে যায় ভারত। সেখান থেকে দলকে টেনে নিয়ে যায় তরুণরা। মাত্র ২৯ বলে ৩টি ছক্কা ও ৫টি চারে অপরাজিত ৫৮ রানের ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন শ্রেয়স।

ভারতীয় ইনিংসে তরুণদের প্ল্যাটফর্ম তৈরি করে দেন কোহলি ও রাহুল। এদিন রোহিতের সঙ্গে ইনিংস শুরু করে দুরন্ত হাফ-সেঞ্চুরি করেন রাহুল। সোধির বলে সাউদির হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরার আগে ২৭ বলে ৫৬ রানের বিস্ফোরক ইনিংস খেলেন দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যান। তার ইনিংসে ছিল ৩টি ছ্ক্কা এবং ৪টি বাউন্ডারি। অন্যদিকে অধিনায়ক বিরাট কোহলি ৩২ বলে একটি ৩টি চার এবং ১টি ছক্কায় ৪৫ রান করেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart