1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১০:২৬ অপরাহ্ন

ভারতে সেরা নির্মাতার পুরস্কার পেলেন তৌকীর

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২০২

ভারতের রাজস্থানের জয়পুরে অনুষ্ঠিত হয়ে গেল ৬ দিনব্যাপী ‘ষষ্ঠ রাজস্থান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’। গত ১৮ জানুয়ারি থেকে শুরু হয় ছয় দিনব্যাপী চলেছে এই উৎসব। এই উৎসবে ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রটির জন্য সেরা পরিচালকের পুরস্কার পেয়েছেন তৌকীর আহমেদ।

এছাড়া এই উৎসবে বাংলাদেশি পরিচালক মিজানুর রহমান লাবু পরিচালিত ‘মালা ভাবি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি পেয়েছে স্পেশাল জুরি ম্যানশন অ্যাওয়ার্ড। আর এই স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য টুটুল চৌধুরী পেয়েছেন সেরা অভিনেতার পুরস্কার।

আরআইএফএফ ফিল্ম ক্লাব আয়োজিত এই উৎসবে আন্তর্জাতিক জুরি হিসেবে দায়িত্ব পালন করেন ফরাসি অভিনেত্রী ও প্রযোজক মেরিয়েন বোর্গো, ভারতীয় ফিল্ম ফেস্টিভ্যালের মডারেটর ও অভিনেতা চার্লস থমসন, বাংলাদেশি লেখক ও নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ এবং ইরানি চলচ্চিত্র নির্মাতা হাসান নাজর।

উল্লেখ্য, টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায় নির্মিত হয়েছে ‘ফাগুন হাওয়ায়’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ চলচ্চিত্রে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও সিয়াম আহমেদ। এছাড়াও অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, সাজু খাদেম, আজাদ সেতু, হাসান আহমেদ প্রমুখ। ২০১৯ সালের ১৫ ফেব্রুয়ারি মুক্তি পায় চলচ্চিত্রটি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart