1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

ভোটকেন্দ্রগুলোর বাইরে মানুষের ভিড়, প্রার্থীর সমর্থক ও উৎসুক জনতা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০৮

ঢাকা উত্তর সিটি করপোরেশনে ভোট কেন্দ্রগুলোর সামনে ভির করেছেন প্রার্থীর সমর্থক ও উৎসুক জনতা। শনিবার বিকেল ৪টায় ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়। এখন মিরপুরের ভোটকেন্দ্রগুলোর বাইরে মানুষের ভিড় দেখা যাচ্ছে।

চিড়িয়াখানা রোডে বড় একটি ভোটকেন্দ্র বিসিআইসি স্কুল অ্যান্ড কলেজ। ভোট শেষ হওয়ার পর এই কেন্দ্রের সামনে রাস্তার দুইপাশে ও ফুটপাতে ভিড় জমিয়েছেন কয়েক শতাধিক মানুষ। এলাকার প্রতিনিধি হিসেবে কে জয়লাভ করলেন, তা জানতে তাদের এই ভিড়।

ঢাকা উত্তরের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের একাধিক সমর্থকের সঙ্গে কথা বললে তারা জানান, কেন্দ্রের ভেতরে ভোট গণনা শুরু হয়েছে। এই কেন্দ্রের ফল জানতে আমরা অপেক্ষা করছি।

তারা বলেন, দলীয় সিদ্ধান্তে সকাল থেকে মেয়র প্রার্থী আতিকুল ইসলামের পক্ষে কাজ করেছি। অনেক ভোটারকে বাসা থেকে রিকশা ভাড়া দিয়ে ভোট কেন্দ্রে আনা হয়েছে। আমাদের মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে আমরা নানাভাবে চেষ্টা চালিয়েছি। বর্তমানে তারা ফলাফলের অপেক্ষায় রয়েছেন বলে জানান।

মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ের সামনেও প্রার্থীদের সমর্থকদের ভিড় দেখা যায়। তাদের সঙ্গে যোগ দিয়েছেন একাধিক পথচারী ও উৎসুক জনতা। তাদের অনেকের গাল-গল্পে সিটি নির্বাচনের হালচাল ও সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা হচ্ছে। অনেকে হঠাৎ হঠাৎ চিৎকার দিয়ে উঠছেন, নৌকার প্রার্থী বিজয়ী হয়েছেন বলে।

ভোটকেন্দ্রের সামনে দাঁড়িয়ে থাকা ব্যবসায়ী মোহাম্মদ ইদ্রিস মিয়া বাংলা২৪ বিডি নিউজকে বলেন, ভোট শেষ অনেকে দাঁড়িয়ে আছে। নির্বাচনের ফলাফল কখন হবে জানি না, অনেকে দাঁড়িয়ে আছে। তাই দেখতে আমিও এসেছি।

মিরপুরের অনেক কেন্দ্র ঘুরে এমন চিত্র দেখা গেছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart