1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

ভোটগ্রহণ সমাপ্ত, সাড়ে চারটা থেকেই ফলাফল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১২

ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। বিকাল সাড়ে চারটা থেকেই বিভিন্ন কেন্দ্রে ফলাফল প্রকাশিত হবে। এরপর তা কেন্দ্রীয়ভাবে ঘোষণা করা হবে।

আজ শনিবার বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এর আগে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। এবার ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোটগ্রহণ হওয়ায় দ্রুত ভোটের ফলাফল পাওয়া যাবে বলে জানাচ্ছেন সংশ্লিষ্টরা।

আজ সকাল ৮টায় বিভিন্ন কেন্দ্রে ভোটগ্রহণ শুরুর পর বিভিন্ন কেন্দ্র থেকে পোলিং এজেন্টদের বের করে দেওয়াসহ বেশ কয়েকটি অভিযোগ করেন ভোটাররা। এবার ভোটার উপস্থিতিও কম দেখা গেছে।

বিকাল সাড়ে চারটা থেকে বিভিন্ন কেন্দ্রের ফলাফল পাওয়া যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় পরিচয় নিবন্ধন অণু-বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম।

তিনি বলেন, আশা করছি ভোট বিকেল ৪টায় শেষ হওয়ার ৩০ মিনিটের মধ্যেই ফলাফল কেন্দ্র থেকে প্রকাশ করা হবে। কেন্দ্র থেকে ফলাফল রিটার্নিং অফিসারের কাছে পাঠানো হবে। এরপর সেই ফলাফলগুলো একত্রিত করে কেন্দ্রীয়ভাবে ফলাফল ঘোষণা করা হবে।

জানা গেছে সব পোলিং এজেন্টের উপস্থিতিতে ফলাফল প্রকাশ করা হবে। ফলাফলের প্রিন্ট কপি প্রত্যেক প্রার্থীর এজেন্টের কাছে দেয়া হবে। প্রত্যেক কেন্দ্র থেকেই ফলাফল ঘোষণা করা হবে। পরে কেন্দ্র থেকে সেই ফলাফল রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানো হবে।

ঢাকা দক্ষিণের এসব ফলাফল একত্রিত করে ফলাফল প্রকাশ করা হবে শিল্পকলা একাডেমির নাট্যশালার মূল মিলনায়তন থেকে। ইতোমধ্যেই ফলাফল প্রকাশের জন্য মিলনায়তনে মঞ্চ তৈরিতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

এ বিষয়ে রিটার্নিং কর্মকর্তা হাবিবুর রহমান গণমাধ্যমকে বলেন, ফলাফল প্রকাশের জন্য আমরা সম্পূর্ণরূপে প্রস্তুত। বিকেল চারটায় ভোটগ্রহণ শেষ হওয়ার পর থেকে ফলাফল প্রকাশের প্রস্তুতি শুরু হবে। ধারণা করা হচ্ছে, বিকেল সাড়ে চারটা নাগাদ ফলাফল আসতে শুরু করবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart