1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৩৪ অপরাহ্ন
সদ্য সংবাদ
কাঁচপুর থেকে অপহৃত গৃহবধূকে ঢাকায় ৬দিন আটেকে রেখে ধর্ষণ, গ্রেপ্তার ১ পেটের ব্যথা সইতে না পেরে উল্লাপাড়ায় বীর মুক্তিযোদ্ধার আত্মহত্যা দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৫ হাজার ২৫০ মিটার বঙ্গবন্ধুর সমাধিতে কৃষকলীগের নতুন কমিটির শ্রদ্ধা ওসি-ডিসিরা অভিযোগ না শুনলে আমার কাছে আসুন : ডিএমপি কমিশনার আবারো ৭ কলেজের শিক্ষার্থীদের আন্দোলনে নামার হুঁশিয়ারি সুনামগঞ্জে শ্বশুরবাড়িতে স্ত্রীকে কুপিয়ে হত্যা নারায়ণগঞ্জে মসজিদ ট্রাজেডি : কমিটির সভাপতি গফুর গ্রেপ্তার ধর্ষণসহ নারী নিপীড়নের প্রতিবাদে ডুমুরিয়া পল্লীসমাজের মানববন্ধন ফায়ার সার্ভিসের ১৩ ইউনিটের চেষ্টায় কল্যাণপুর বস্তির আগুন নিয়ন্ত্রণে

ভোটাররা আরাম-আয়েশে থাকায় ভোট দিতে আসেনি : পরিকল্পনামন্ত্রী

হবিগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৬৭

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, ঢাকা দুই সিটি করপোরেশনের নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তাদের একটি বড় অংশ খুব আরাম-আয়েশে বাসায় বসে খুরমা-পোলাও খাচ্ছে। এজন্য ভোটার উপস্থিতি কম।

তিনি বলেন, সিটি নির্বাচনে যারা ভোট দিতে আসেনি তাদের একটি বড় অংশ বাসায় বসে পোলাও খাচ্ছে। সরকারের ওপর আস্থা বেশি আছে বলেই আরামে খাচ্ছে তারা। সরকার ভালো কাজ করছে এজন্য আরামে ঘুমাচ্ছে ভোটাররা।

শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভার আগে সিটি নির্বাচন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

পরিকল্পনামন্ত্রী বলেন, শুধু সিলেট নয় সারাদেশের উন্নয়নে কাজ করছে সরকার। বর্তমান সরকার দেশের মানুষকে অত্যন্ত শান্তিতে রেখেছেন যে কারণে সরকারের ওপর বেশি আস্থা রয়েছে জনগণের।

দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউসে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় পরিকল্পনামন্ত্রী বলেন, হাওর উন্নয়ন বোর্ডের আওতায় সড়ক নির্মাণ, বাঁধ নির্মাণ, নদী খনন ও বনায়ন কর্মসূচি হাতে আছে। বিশেষ করে হাওরের জন্য অনেক প্রকল্প রয়েছে। হাওর এলাকার মানুষের জীবনমান উন্নয়নে বিশেষ প্রকল্প গ্রহণ করেছে সরকার। এসব এলাকার মানুষের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ করতে বিশেষ বরাদ্দ দেয়া হচ্ছে। বরাদ্দের মাধ্যমে টিউবওয়েল স্থাপন করা হবে।

জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসানের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের এমপি আব্দুল মজিদ খান, সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ উল্ল্যাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী ও হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart