1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

মন্সিগঞ্জে দেবরের হাতে ভাবি খুন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৯

বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে মুন্সিগঞ্জে দেবরের রডের আঘাতে পারুল আক্তার (৩০) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (২২ ডিসেম্বর) সকাল ১০টার দিকে লৌহজং উপজেলার কলমা ইউনিয়নের বাশিরা গ্রামে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় সোমবার (২৩ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নিহতের বাবা আকবর হোসেন বাদী হয়ে ঘাতক দেবর আলামিন হাওলাদার, মা মঞ্জুরা বেগম, স্ত্রী সাদেকা ও বোন আছিয়াকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসাইন জানান, বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে সকালে পারুলের মাথায় শাবল দিয়ে মাথায় আঘাত করে দেবর আলামিন। প্রথমে তাকে টঙ্গিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মৃত্যু হয় তার।

তিনি আরও জানান আজ (সোমবার) দুপুর ১টার দিকে মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart