1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১২ অগাস্ট ২০২০, ০২:৪২ অপরাহ্ন

মলমপার্টি ও দুর্বৃত্তদের হাত থেকে যাত্রীদের রক্ষা করুন: সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৩৭

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদে ঘরমুখো মানুষের ঈদযাত্রা স্বস্তিদায়ক করতে এবং মলমপার্টি ও অন্যান্য দুর্বৃত্তদের হাত থেকে যাত্রীদের রক্ষা করতে আইনশৃঙ্খলা বাহিনীকে আরও তৎপর হওয়ার নির্দেশ দিয়েছেন।

তিনি আজ রংপুর সড়ক জোন, বিআরটিসি ও বিআরটিএ’র কর্মকর্তাদের সাথে শেষ মূহূর্তের ঈদ প্রস্ততি বিষয়ক এক মতবিনিময় সভায় এ কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে মতবিনিময় সভায় যুক্ত হন।

বিআরটিসিকে লাভবান করতে অনিয়মের দুষ্টচক্র থেকে প্রতিষ্ঠানটিকে বের করে আনার জন্য সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে নির্দেশ দেন মন্ত্রী। তিনি দুঃখ করে বলেন, বিআরটিসিকে লাভবান করতে সরকারের একের পর এক পদক্ষেপ নেওয়ার পরও এই প্রতিষ্ঠানটি লোকসানের বৃত্তে ঘুরপাক খাচ্ছে। বিআরটিসির সেবার মান বৃদ্ধি ও অনিয়ম বন্ধ করতে পরিবহন মালিক ও শ্রমিকদের সাথে সমন্বয় করে রুট পরিচালনারও নির্দেশ দেন মন্ত্রী।

ঈদ পরবর্তী ফেরত যাত্রায় সড়ক দুর্ঘটনা বেড়ে যাওয়ার আশংকা থাকায় সংশ্লিষ্টদের রেঞ্জ পুলিশ, হাইওয়ে পুলিশ এবং জেলা পুলিশের সাথে সমন্বয় করার আহ্বান জানান ওবায়দুল কাদের। তিনি রংপুর বিআরটিএ’কে হুঁশিয়ার করে দিয়ে বলেন, দালালচক্র থেকে বেরিয়ে আসতে হবে এবং এই প্রতিষ্ঠানটির সেবার মান দ্রুত বাড়াতে হবে।

ওবায়দুল কাদের বলেন, এবারের ঈদ একদিকে বন্যা এবং অন্যদিকে করোনা এসব দুর্যোগের মধ্যে হচ্ছে। বন্যাটা উত্তরে শুরু হলেও এখন তা মধ্যাঞ্চলে ছড়িয়ে পড়ছে । বন্যায় সড়কের প্রচুর ক্ষতি হচ্ছে। পানি নেমে যাওয়ার সঙ্গে সঙ্গে সড়ক মেরামতের কাজে হাত দিতে হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart