1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

মাগুরায় স্বামীর সঙ্গে কাজ করতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার স্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ নভেম্বর, ২০২০
  • ৮৫
স্বামীর সঙ্গে কাজ করতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার স্ত্রী
ফাইল ফটো

মাগুরায় স্বামীর সঙ্গে ধান টানার কাজ করতে গিয়ে দলবদ্ধ ধর্ষণের শিকার হলেন স্ত্রী। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা করেছেন ধর্ষণের শিকার গৃহবধূ।

গৃহবধূর স্বামী বলেন, প্রতিবারের মতো এবার মাঠ থেকে ধান টেনে দিতে ঝিনাইদহের শৈলকূপা থেকে ঘোড়ার গাড়ি নিয়ে মাগুরা সদরের বিভিন্ন মাঠে যাই। সঙ্গে তার স্ত্রীও ছিলেন। শনিবার সদরের জগদাল এলাকায় ধান টানার পরে রাতে স্থানীয় একটি ইট ভাটার পাশে তাঁবু টানিয়ে ছিলেন। সেখানে হঠাৎ ৫-৭ জন দুর্বৃত্ত এসে তাকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তার স্ত্রীকে জোর করে ধরে পাশের মেঠো রাস্তার ওপর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

আরো পড়ুন:একটি পৈশাচিক ঘটনা

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় মাগুরা সদর থানায় একটি মামলা করেছেন গৃহবধূ। পুলিশ তৎপর রয়েছে। এ ঘটনায় দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মাগুরা সদর থানার ওসি মোহম্মদ জয়নাল আবেদিন বলেন, রোববার সকালে সকালে সদর থানায় ওই গৃহবধূ একটি ধর্ষণের মামলা করেছেন। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্তের কাজ শুরু করে দিয়েছি। আশা করি আমরা দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে পারবো।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart