1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

মাদক ব্যবসায়ীর সঙ্গে নাচা সেই দুই পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ১৯২

নারায়ণগঞ্জের আড়াইহাজারে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ীর সঙ্গে একটি বাড়িতে গানের আসর বসিয়ে রাতভর নেচে-গেয়ে আনন্দে মেতে ওঠা পুলিশের দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) গভীর রাতে আড়াইহাজার থানা থেকে তাদের প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

প্রত্যাহারকৃত দুই পুলিশ কর্মকর্তা হলেন- এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান,পুলিশে বদলি ও প্রত্যাহার চাকরির নিয়মিত অংশ। তাদের দুইজনকে প্রশাসনিক কারণে প্রত্যাহার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) রাতে বিশনন্দী এলাকায় একটি বাড়িতে দাওয়াতে যান এসআই সজীব সরকার ও এএসআই অজিত চন্দ্র বিশ্বাস। সেখানে গানের আসরের আয়োজন করা হয়। আসরে রাতভর নেচে-গেয়ে আনন্দে মেতে ওঠেন পুলিশের এ দুই কর্মকর্তা। তাদের পাশে ছিলেন আড়াইহাজার থানার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল-আমিন। আর নাচ-গানের পুরো অনুষ্ঠানটি ফেসবুক আইডি থেকে লাইভ করেন এসআই সজীব নিজেই। বিষয়টি নিয়ে আড়াইহাজার উপজেলায় ব্যাপক সমলোচনার ঝড় ওঠে।

এ নিয়ে শুক্রবার ‘ইয়াবা ব্যবসায়ীর আসরে রাতভর পুলিশ কর্মকর্তার নাচ’ শিরোনামে বাংলা২৪ বিডি নিউজে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নজরে এলে ঘটনার প্রাথমিক তদন্তে সত্যতা প্রমাণিত হয়। পরে শনিবার রাতে নারায়ণগঞ্জের সদ্য যোগদান করা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের নির্দেশে পুলিশের ওই দুই কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart