1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৪১ পূর্বাহ্ন

মাদক সেবনের টাকা না দেয়ায় ছেলে হাতে মা খুন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ৩২
মাদক সেবনের টাকা না পেয়ে মাকে খুন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক সেবনের টাকা না পেয়ে নৃসংশভাবে মাকে হত্যা করেছে পাষন্ড এক ছেলে। শুধু তাই নয়, হত্যার পর লাশ বাথরুমে ফেলে রেখে ঘরের বাইরে বসে ঘাতক ছেলে ধুমপান করছিলো।

পরে প্রতিবেশীরা তাকে আটক করে পুলিশের সোপর্দ করেছে। তার নাম সাইফুল ইসলাম (৩২)। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার (২১ নভেম্বর) সন্ধ্যার সাড়ে ৭টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের শিংলাবো এলাকায় ।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, শিংলাবো এলাকার মৃত আব্দুল সোবাহানের মাদকসেবী ছেলে সাইফুল ইসলাম (৩২) মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে প্রায়ই মারধর করত।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ি ফিরে ফের সাইফুল মাদক সেবনের টাকার জন্য তার মা দেলোয়ারা বেগমকে গালমন্দ শুরু করে। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাথরুমের ভিতর ঢুকিয়ে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে এবং গলাপিটে হত্যা করে মাদকসেবী ছেলে।

প্রতিবেশীরা ঝগড়ার শব্দ শুনে এগিয়ে এসে দেখে ঘরের বাইরে বসে ছেলে সাইফুল ধূমপান করছে। এ সময় তার মায়ের কথা জিজ্ঞাস করলে সে পালিয়ে যেতে চেষ্টা করে। এ সময় তাকে এলাকাবাসী ধাওয়া করে আটকের পর ঘরে এসে দেখতে পায় বাথরুমে লাশ পড়ে রয়েছে। পরে এলাকাবাসী থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart