1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পার্টির নেতাসহ নিহত ২

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১৭৮

মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পার্টির নেতাসহ দুজন নিহত হয়েছেন। রোববার দুপুরে মাদারীপুর সদর ও শিবচর উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার কালিকাপুর গ্রামের জৈয়নদ্দিন মুন্সির ছেলে ও জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য হাই মুন্সি (৭০) এবং শিবচর উপজেলার নলগোড়া এলাকার মোতালেব আকনের ছেলে আব্দুল হক আকন (৫৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার দুপুরে হাই মুন্সি আরও চারজন যাত্রীর সঙ্গে একটি ইজিবাইকে করে কালিকাপুরে নিজ বাড়ির উদ্দেশে যাচ্ছিলেন। পথে শরীতপুর-মাদারীপুর মহসড়কের আচমত আলী খান সেতুর কাছে পখিরা এলাকায় একটি ট্রাক ইজিবাইকটি চাপা দিলে চালক ও চার যাত্রী আহত হন। পরে তাদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক হাই মুন্সিকে মৃত্যু ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় ইজিবাইকের চালক রুবেল ফকির ও যাত্রী রশিদ মাতুব্বরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। অন্য দুই আহত ফারুক কাজী ও আয়নাল খানকে ওই হাসপাতালেই চিকিৎসা দেয়া হচ্ছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওগাতুল আলম বিষয়টি নিশ্চিত করেন।

অন্যদিকে দুপুর ২টা দিকে শিবচর উপজেলার পাঁচ্চর বাসস্ট্যান্ডে ট্যাংকলরি ও লোকাল বাসের সংঘর্ষে ভ্রাম্যমাণ বাদাম বিক্রেতা আব্দুল হক আকন ঘটনাস্থলেই নিহত হন। এ ঘটনায় বাসের কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পাঁচ্চর রয়েল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখান থেকে গুরুতর অবস্থায় একজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart