1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৩ পূর্বাহ্ন

মাদ্রিদে বাংলাদেশ এসোসিয়েশনের উদ্যোগে কেরাম প্রতিযোগিতার উদ্বোধন

এস,এম আসলাম,মাদ্রিদ,স্পেন
  • আপডেট সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৫২৩

বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন এর উদ্যোগে প্রবাসী বাংলাদেশীদের বিনোদনের জন্য কেরাম প্রতিযোগিতার আয়োজন করেন।গত ৪ঠা ফেব্রুয়ারী স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলাদেশ এসোসিয়েশন calle jesus y mariar হলরুমে এই কেরাম প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্ভোধন করেন বাংলাদেশ এসোসিয়েশনের বর্তমান সভাপতি কাজী এনায়েত করিম তারেক। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আল আমিন মিয়া ও সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর আলী সহ এসোসিয়েশনের নেতৃৃবৃন্দ সহ মাদ্রিদে বসবাসরত বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

মাদ্রিদে বসবাস রত বাংলাদেশী প্রবাসীদের মধ্যে সামাজিক এবং সাংস্কৃতিক বন্ধনে আবদ্ধকরনের লহ্ম্যে বাংলাদেশ এসোসিয়েশন সব সময় বদ্ধ পরিকর বলে জানান বাংলাদেশ এসোসিয়েশনের বর্তমান প্রেসিডেন্ট ও সেক্রেটারি এনায়েত করিম তারেক ও সুন্দর আলী।
এসময় বাংলাদেশ এসোসিয়েশনের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সহযোগিতায় হাত বাড়িয়ে দেবার অংগিকার ব্যাক্ত করে একাত্ততা ঘোষণা করেন,বৃহত্তর ঢাকা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভূইয়া। ঢাকা জেলা এসোসিয়েশনের সভাপতি শাহ আলম, এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, ঢাকা জেলা কমিটির সাধারণ সম্পাদক এম এ মাসুদ, সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ সহ মাদ্রিদের বিশিষ্ট ব্যাবসায়ী, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ।
উদ্ভোদন অনুষ্ঠান শেষে ঢাকা জেলা কমিটির পক্ষ থেকে মোঃ শাহ আলম ও মাসুদুর রহমান বাংলাদেশ এসোসিয়েশকে খেলাধুলার বিভিন্ন সরঞ্জামাদী উপহার হিসেবে হস্থান্তর করেন।বাংলাদেশে এসোসিয়েশনের পক্ষ থেকে ঢাকা জেলা কমিটিকে ধন্যবাদজ্ঞাপনের মাধ্যমে কেরাম প্রতিযোগিতার উদভোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এনায়েত করিম তারেক।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart