1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:০৩ পূর্বাহ্ন

মানবতার সেবায় সবাইকে এগিয়ে আসার আহ্বান সমাজকল্যাণমন্ত্রীর

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৯

সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার্জন শেষে সবাইকে সমাজ ও মানবতার সেবায় আত্মনিয়োগ করতে হবে।

বুধবার রংপুর কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির বার্ষিক সাধারণ সভা, পুনর্মিলনী ও ছাত্রবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ আহ্বান জানান।

নিজেকে কারমাইকেল কলেজের গর্বিত ছাত্র উল্লেখ করে মন্ত্রী বলেন, এই ঐতিহ্যবাহী কলেজের অসংখ্য ছাত্রছাত্রী দেশ-বিদেশে কর্মরত থেকে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। দেশ ও জাতির আর্থসামাজিক উন্নয়নে অবদানের পাশাপাশি দল-মত-ধর্ম নির্বিশেষে শিক্ষিত লোকদের তিনি দুস্থ-অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো উচিত বলে মন্তব্য করেন তিনি।

বর্তমান সরকারও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের অসহায় লোকদের নানাভাবে কর্মসংস্থানসহ ভাতা প্রদান করে যাচ্ছে। এক্ষেত্রে বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান মন্ত্রী।

কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির সভাপতি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব রেজাউল আহসান, সোনালী ব্যাংকের সিইও ও এমডি আতাউর রহমান প্রধান বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র সমিতি এবার কারমাইকেল কলেজের ১২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদানের কথা ঘোষণা দেয়া হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart