1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১১:০৯ অপরাহ্ন

মানবসেবার অনন্য দৃষ্টান্ত স্যার ফজলে হাসান আবেদ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ১৫৩

‘ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ আমাদের দেশের একজন সৃজনশীল জনদরদী অসাধারণ মানুষ ছিলেন। তার মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহজে পূরণ হবার নয়’।

রোববার (২২ ডিসেম্বর) সকাল সোয়া ১০টায় রাজধানীর আর্মি স্টেডিয়ামে মরহুমের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানাতে এসে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের একথা বলেন।

পুনরায় আ’লীগ সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়া ওবায়দুল কাদের বলেন, স্যার ফজলে হাসান আবেদের কোনো তুলনা নেই। তিনি প্রচারবিমুখ মানুষ ছিলেন। বাংলার প্রতিটি জনপদে নিরবে-নিভৃতে ব্র্যাকের মাধ্যমে সেবা ছড়িয়ে দিয়েছেন। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের বহু দেশে ব্র্যাকের কার্যক্রম ছড়িয়ে দিয়েছেন।

কাদের আরও বলেন, মানবসেবার অনন্য দৃষ্টান্ত স্যার ফজলে হাসান। তার অসামান্য অবদান তৃণমূলের মানুষ আজীবন স্মরণ রাখবে। ক্ষুদ্র ঋণে অসামান্য অবদানের জন্য তিনি ইতিহাসে চিরস্মরণীয় হয়ে থাকবেন।

আ’লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি দলের পক্ষ থেকে শ্রদ্ধা জানাতে এসেছি। প্রধানমন্ত্রীও তার পরিবারের খোঁজখবর রাখছেন। আমরা মরহুমের প্রতি গভীর শ্রদ্ধাজ্ঞাপন করছি।

এসময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

দুপুর সাড়ে ১২টা পর্যন্ত তার মরদেহ আর্মি স্টেডিয়ামেই রাখা হবে। শ্রদ্ধা নিবেদন শেষে স্টেডিয়ামেই মরহুমের জানাজার দুপুর ১টায় বনানী কবরস্থানে দাফন করা হবে।

এর আগে শুক্রবার (২০ ডিসেম্বর) রাত ৮টা ২৮ মিনিটে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার অ্যাপলো হাসপাতালে মারা যান স্যার ফজলে হাসান আবেদ। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলে এবং তিন নাতি-নাতনি রেখে গেছেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart