1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন

মানসিক নিপীড়নে খালেদা জিয়ার অবস্থা বিপজ্জনক: রিজভী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১০৩

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, খালেদা জিয়াকে শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে বিনা অপরাধে ৬৭২ দিন ধরে কারাগারে অমানবিক ও নির্দয়ভাবে বন্দী রাখা হয়েছে। সুচিকিৎসার অভাব এবং মানসিক নিপীড়নে ৭৫ বছর বয়সী গুরুতর অসুস্থ দেশনেত্রীর অবস্থা খুবই বিপজ্জনক। সরকার তার জীবনকে আরও বিপন্ন করার জন্য জামিন দিচ্ছে না।

বুধবার (১১ ডিসেম্বর) বিকেলে নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, মঙ্গলবার রাজধানীর সোনারগাঁও হোটেলে আন্তর্জাতিক মানবাধিকার দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আইনের শাসন প্রতিষ্ঠা করে মানবাধিকার রক্ষায় সরকার বদ্ধপরিকর। বিচার বিভাগ যেন স্বাধীনভাবে কাজ করে সেই স্বাধীনতাও আমরা বিচার বিভাগকে নিশ্চিত করে দিয়েছি, মানুষ যাতে ন্যায়বিচার পায় সেদিকে লক্ষ্য রেখে।’ আমরা বৃহস্পতিবার সর্বোচ্চ আদালতে প্রধানমন্ত্রীর এই কথা ও অঙ্গীকারের বাস্তবায়ন দেখতে চাই।

তিনি বলেন, আগামী ১৪ ডিসেম্বর শনিবার সকাল সাড়ে ৮টায় রাজধানীর মিরপুরস্থ শহীদ বুদ্ধিজীবী স্মৃতিস্তম্ভে বিএনপি নেতারা পুস্পার্ঘ অর্পণ করবেন। এছাড়া ১৫ ডিসেম্বর দুপুর ২টায় সুপ্রীম কোর্ট বার অডিটোরিয়ামে দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। মহান বিজয় দিবস উপলক্ষে বিএনপির উদ্যোগে ১৮ ডিসেম্বর দুপুর ২টায় রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চে (কাজী বশির মিলনায়তন) আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart