1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন

‘মানুষের মনে প্রশ্ন একটাই, এবার কীভাবে ভোট চুরি হবে’

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ১৪৬

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী ইশরাক হোসেন বলেছেন, ২০১৫ সালের সিটি নির্বাচনে কেন্দ্র দখল করে সিল মারা হয়েছিল। জনমনে প্রশ্ন, এবার তারা (ক্ষমতাসীন দল) কীভাবে চুরি করবে। এবার তো ইভিএমে ভোট হবে।

শুক্রবার রাজধানীর গুলশানে একটি হোটেলে নির্বাচনের সার্বিক বিষয় নিয়ে মার্কিন দূতাবাসের পলিটিক্যাল কনসুলারের সঙ্গে বৈঠক শেষে বেরিয়ে এসে এসব কথা বলেন ইশরাক।

বিএনপির মেয়রপ্রার্থী বলেন, যেখানেই যাচ্ছি, সেখানেই ভোট কারচুপি কীভাবে হবে তা নিয়ে আলোচনা হচ্ছে। সর্বত্র জনমনে ভোট ডাকাতির শঙ্কা। এবার তো ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ভোট হবে। ইভিএমে তো সিল মারা যায় না। বলা হচ্ছে, সকাল ৮টার আগে মেশিন ওপেন হবে না। তবে আমাদের কাছে খবর আছে, ৮ টার আগেও মেশিন চালু রাখা সম্ভব। এটা রাত পোহালেই আমরা দেখতে পাব।

জনরায় তার দিকেই আসবে জানিয়ে ইশরাক বলেন, নগরবাসী ইতোমধ্যে সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। কাল রায় দিতে পারে কি না, সেটাই এখন দেখার বিষয়। কেন্দ্র দখলের যদি পাঁয়তারা করা হয়, আমরা কেন্দ্র পাহারা দেব। দখল করব না দখলমুক্ত করব।

ভোটাররা সুষ্ঠুভাবে ভোট দিতে পারবে কিনা এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, ‘সেটা আগামী কাল দেখা যাবে।’

গণমাধ্যমকর্মীরা শেষ আশ্রয়স্থল উল্লেখ করে সঠিক তথ্যটা জাতির সামনে তুলে ধরার আহ্বান জানান অবিভক্ত ঢাকার প্রয়াত মেয়র সাদেক হোসেন খোকার এই জ্যেষ্ঠ পুত্র।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart