1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

মার্চের প্রথম সপ্তাহে খুলবে ঢাবির হল

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৩৬
মার্চের প্রথম সপ্তাহে খুলবে ঢাবির হল

মার্চের প্রথম সপ্তাহে স্নাতক ও স্নাতকোত্তর শেষ বর্ষের শিক্ষার্থীদের জন্য আবাসিক হল খুলে দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) প্রশাসন।

মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ভবনে প্রভোস্ট কমিটির নিয়মিত স্ট্যান্ডিং সভায় এ বিষয়ে আলোচনা করা হয়। বিষয়টি সুপারিশ আকারে পরবর্তীতে ডিনস কমিটি ও একাডেমিক সভায় উঠানো হবে। আলোচনা শেষে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

সভা শেষে প্রভোস্ট স্ট্যান্ডিং কমিটির সদস্য সচিব ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী বলেন, প্রভোস্ট কমিটির সিদ্ধান্ত ছিল সার্বিক করোনাভাইরাস অবস্থা ও বর্তমান অগ্রগতি। এসব বিষয় বিবেচনায় অগ্রাধিকার ভিত্তিতে স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষার্থীদের বিষয়টি বিবেচনায় রেখে মার্চের প্রথম সপ্তাহে পরীক্ষার্থীদের জন্য হল খুলে দেয়ার একটা সম্ভাবনা তৈরি হয়েছে।

তিনি আরও বলেন, প্রস্তুতির জন্য এই সময়টুকু নেয়া হচ্ছে। হলের যে সার্বিক প্রস্তুতি, শিক্ষার্থীদের মানসিক প্রস্তুতি, কোভিড অবস্থার যে ব্যাপক পরিবর্তন ও উত্তরণ ঘটছে সেসব বিবেচনা করে মার্চের প্রথম সপ্তাহে শুধুমাত্র যারা মাস্টার্স শেষপর্ব এবং অনার্সের পরীক্ষার্থী তাদেরকে অগ্রাধিকার ভিত্তিতে হলে উঠানোর একটা সম্ভাবনা নিয়ে আমরা কাজ করছি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart