1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

মুজিববর্ষে ত্বকী হত্যার বিচার চাইলেন মেয়র আইভী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৭৯

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী প্রধানমন্ত্রীর কাছে ত্বকী হত্যার বিচার চেয়ে বলেছেন, মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ করবো সারাদেশের মধ্যে আলোচিত একটি হত্যাকান্ড ত্বকী হত্যাকান্ড। এই ত্বকী হত্যার বিচার করুন। আর যারাই করেছে আমরা জানি কারা করেছে। একাধিকবার আমরা চিৎকার করে বলেছি আপনি তাদের বিচার করুন। এই বিচার যদি না হয় তাহলে এরকম হত্যাকান্ড আরও অনেক হতে থাকবে যেটা আমাদের কারোই কাম্য নয়।

বুধবার (৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণ গঞ্জ সাংস্কৃতিক জোটের মোমশিখা প্রজ্জ্বলনে তিনি একথা বলেন।

মেয়র আইভী বলেন, দীর্ঘ ৭ বছর হয়ে গেলো আমরা এখনো বিচার পাচ্ছি না। আমরা বিভিন্ন সময় বিভিন্নভাবে রাষ্ট্রের কাছে দাবি জানাচ্ছি। কিন্তু কি যেনো কোন অজানা কারণে এই বিচার হচ্ছে না। অনেক হত্যার বিচার হচ্ছে কিন্তু ত্বকী হত্যার বিচার হচ্ছে না। যেখানে স্পষ্টভাবে র‍্যাব তদন্ত করেছে এবং তদন্তে ১১ জনের নাম দিয়েছে। তারপরও সেই বিচার কেন হচ্ছে না তা আমার বোধগম্য নয়।

তিনি আরও বলেন, আমি রাষ্ট্রের কাছে অনুরোধ করবো, এই বছর মুজিববর্ষ ঘোষণা করা হয়েছে। বঙ্গবন্ধু মানবতায় বিশ্বাসী ছিলেন উনি বলেছিলেন, এই বাংলায় একটি মানুষও না খেয়ে মরবে না, তদরূপভাবে কোন অন্যায় অত্যাচারও সহ্য করা হবে না। রাষ্ট্রের কাছে, প্রধানমন্ত্রীর কাছে মুজিববর্ষ উপলক্ষে আমাদের নারায়ণগঞ্জের মানুষদের আশ্বস্ত করা হোক। ত্বকী হত্যাকারীদের বিচার করা হোক।

নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি জিয়াউল ইসলাম কাজলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম, ত্বকী মঞ্চের সদস্য সচিব হালিম আজাদ, নারায়ণগঞ্জ খেলাঘরের সভাপতি রথীন চক্রবর্তী, ন্যাপ এর সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, নারায়ণগঞ্জ গণসংহতি আন্দোলনের আহ্বায়ক তরিকুল সুজন, সমমনা সভাপতি দুলাল সাহা, সাংস্কৃতিক জোটের সহসভাপতি মণি সুপান্থ, সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ধীমান সাহা জুয়েল, সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শাহীন মাহমুদ প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart