1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

মুজিববর্ষ পালন করবে নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৮২

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও ব্যবসায়ী নেতা সেলিম ওসমান বলেছেন, ২০২০ থেকে ২০২২ সাল পর্যন্ত সময়টি অত্যন্ত গুরুত্বপূর্ন। এ সময়ের মধ্যে আমরা ভবিষ্যত প্রজন্মের কাছে মধ্যম আয়ের বাংলাদেশ রেখে যেতে চাই। এই ২০২০ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী মুজিব বর্ষ। বঙ্গবন্ধুর সাথে নারায়ণগঞ্জের মানুষের ছিল নিবীড় সম্পর্ক। বঙ্গবন্ধু বার বার নারায়ণগঞ্জের মানুষের কাছে এসেছেন। নারায়ণগঞ্জের মানুষকে ভালবেসেন, ভালবাসা পেয়েছেন। বঙ্গবন্ধু ছিল বলেই আজ আমরা ব্যবসায়ী। তাই আমরা নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ৮টি জাতীয় ও ৩৪টি স্থানীয় ব্যবসায়ী সংগঠন সম্মিলিত ভাবে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী উদযাপন করতে চাই। যাতে করে নারায়ণগঞ্জ সহ সারা বাংলাদেশের মানুষ আমাদের এই উদযাপন করে মনে রাখেন।

বুধবার (৮ জানুয়ারী) রাত ৭টায় শহরের চাষাঢ়ায় অবস্থিত বিকেএমইএ এর প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধুর শততম জন্মবার্ষিকী মুজিববর্ষ পালনের লক্ষ্যে ৯টি জাতীয় ভিত্তিক ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দের সাথে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, পৃথিবীর অন্যান্য রাষ্ট্রের মত যখন বাংলাদেশেও রাজনীতির থেকে উন্নয়নকে প্রাধান্য দিয়ে দেশ গড়ার কাজ চলছে তখন নারায়ণগঞ্জে রাজনীতির কারনে উন্নয়ন করা সম্ভব হচ্ছে না। নারায়ণগঞ্জের উন্নয়নের আমরা ব্যবসায়ীরা সকল জনপ্রতিনিধিদের সর্বাত্মক সহযোগীতা করতে রাজি আছি। যদি উনারা আলোচনার প্রস্তাব দেন আমরা বসবো। কিন্তু গত এক বছরের ঘটনা গুলোতে দেখা যাচ্ছে ব্যবসায়ীদেরকে টার্গেট করা হচ্ছে। নারায়ণগঞ্জের ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হলে কিঞ্চিত হলেও দেশের অর্থনীতিতে প্রভাব পড়বে। ফলে দেশের অগ্রগতিতে নারায়ণগঞ্জের অবদান মলিন মলিন হবে। তাই বলবো ব্যবসায়ীরা ক্ষতি গ্রস্থ হলে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সকলেই ক্ষতিগ্রস্থ হবে। তাই নতুন বছরে সকলের প্রতি আমার আহবান থাকবে সকলে সম্মিলিত ভাবে পারস্পারিক সহযোগীতার মাধ্যমে কাজ করে আমাদের নারায়ণগঞ্জকে গড়ে তুলি। আমাদের নতুন প্রজন্মের কাছে একটি সুন্দর স্বচ্ছ নারায়ণগঞ্জ তুলে দেই।

বিকেএমইএ এর সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমানের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে সাবেক সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের সাবেক কমান্ডার ও এফবিসিআই এর সাবেক সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, বিকেএমইএ এর প্রথম সহ সভাপতি মোহাম্মদ হাতেম, দ্বিতীয় সভাপতি অমল পোদ্দার, সহ সভাপতি(অর্থ) মোর্শেদ সারোয়ার সোহেল, বাংলাদেশ ক্লথ মার্চেন্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি প্রবীর কুমার সাহা, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, বাংলাদেশ ইয়ার্ন মাচেন্ট অ্যাসোসিয়েশন এর সভাপতি লিটন সাহা সহ বাংলাদেশ নিটিং ডাইং ওনার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ টেক্সটাইল ও ডাইস ক্যামিক্যাল ওনার্স অ্যাসোসিয়েশন সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart