1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

মুজিববর্ষ : সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য প্রতি জেলায় ৫০ হাজার টাকা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ১৭৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জাতীয় বাস্তবায়ন কমিটি কর্তৃক মন্ত্রণালয়ের জন্য ২৫টি কর্মসূচি সম্বলিত কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়েছে। জন্মশতবার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের জন্য সকল জেলায় ৫০ হাজার টাকা ও উপজেলায় ২৫ পঁচিশ হাজার টাকা হারে অর্থ বরাদ্দ প্রদান করা হয়েছে।

আজ মঙ্গলবার সংসদ ভবনে অনুষ্ঠিত সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৮ম বৈঠকে এ তথ্য জানায় মন্ত্রণালয়। কমিটির সভাপতি সিমিন হোসেন রিমির সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, মমতাজ বেগম, কাজী কেরামত আলী, সাগুফতা ইয়াসমিন, অসীম কুমার উকিল, সুবর্ণা মুস্তাফা এবং মাসুদা এম, রশীদ চৌধুরী বৈঠকে অংশগ্রহণ করেন।

এছাড়া বৈঠকে আরও জানানো হয়, চলতি বছরের মার্চ থেকে জুন সময়কালের মধ্যে মন্ত্রণালয় কর্তৃক ‘তোমাকেই খুঁজছে বঙ্গবন্ধুর বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক প্রতিভা অন্বেষণ কর্মসূচি বাস্তবায়নের কার্যক্রম গ্রহণসহ দেশের সকল উপজেলায় ১টি করে ‘মুজিব মঞ্চ’ স্থাপনের উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া জাতির পিতার জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আগামী ৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত প্রতিদিন সোহরাওয়ার্দী উদ্যানে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের ব্যবস্থা চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart