1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৬:২৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে তিনটি ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা

মুন্সীগঞ্জ প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৯ জন সংবাদটি পড়েছেন

মুন্সীগঞ্জ সদর উপজেলার খালইস্ট এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব সড়কে তিনটি ফার্নিচারের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে আব্দুল্লাহ অ্যান্ড ব্রাদার্স, আশপি ফার্নিচার ও আজমিরী ফার্নিচারের দোকোন আগুন লাগে।

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলের আশপাশে পানির কোনো উৎস না থাকায় ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভাতে বেগ পেতে হয়। পরে মুন্সীগঞ্জ থানার পুকুরের পানি নিয়ে আগুন নেভানো হয়।

স্থানীয়রা জানান, ফার্নিচার দোকানের ভেতরে বেশ কয়েকজন কর্মচারী রাত্রিযাপন করেন। তাদের ব্যবহৃত কয়েল থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে যে তিনটি দোকানে আগুন লেগেছে তাদের একপাশে টাইলসের দোকান এবং অন্যপাশে সিমেন্টের দোকান থাকায় আগুন ছড়িয়ে পড়েনি।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আবু বকর জামান জানান, আগুন নিয়ন্ত্রণে আছে। কেউ হতাহত হয়নি। তবে কীভাবে আগুনের সূত্রপাত হয়েছে তা এখনই বলা যাচ্ছে না।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা