1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২০ জানুয়ারী ২০২০, ০২:০১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
জিয়াউর রহমান আ’লীগের পুনর্জীবন দিয়েছে : আব্বাস আ’লীগ যেখানে ব্যর্থ বিএনপি সেখানে সফল : মোশাররফ ফাঁসির আসামিকে যুগ্ম-মহাসচিব পদ দেয়ায় গাজীপুরে বিক্ষোভ ইলেকট্রনিক পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটোগ্রাফ নেয়া হয়েছে দুই সিটির নির্বাচনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে আ’লীগ : কৃষিমন্ত্রী দাখিল পরীক্ষার সংশোধিত রুটিন প্রকাশ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ দায়িত্ব নিয়ে কাজ করুন : কর্মকর্তাদের স্থানীয় সরকারমন্ত্রী ইভিএম বাতিলের দাবি আদায় হবে: মির্জা ফখরুল ৩০ জানুয়ারি থেকে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত বৈধ অস্ত্র বহন ও প্রদর্শন নিষেধ

মুন্সীগঞ্জে পুকুরে মিললো মূর্তি, ডিসির কাছে হস্তান্তর

মুন্সীগঞ্জ (বাংলা ২৪ বিডি নিউজ :
  • আপডেট সময় : রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৪ জন সংবাদটি পড়েছেন

পুকুরে মাছ ধরতে গিয়ে পাওয়া গেল একটি মূর্তি। ধারণা করা হচ্ছে এটি কষ্টি পাথরের বিঞ্চমূতি। রোববার দুপুরের সংবাদকর্মীদের সহায়তায় মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের কাছে মূর্তিটি হস্তান্তর করা হয়।
জানা গেছে, গত ৫ নভেম্বর রামপালের হাতিমারা এলাকার একটি পুকুরে মাছ ধরার সময় পশ্চিম কাজী কসবা গ্রামের দুলাল হোসেন, সরদারপাড়া গ্রামের মিজানুর রহমান মিজান ও নারায়ণগঞ্জের গোপনগর এলাকার কাজী জহির রায়হান মাছ ধরার সময় জালে আটকা পড়ে একটি মূর্তি। পরে তারা ভয়ে কাউকে জানায়নি বলে তারা জানান। মূতির্টি দুলাল হোসেনের কাছে রক্ষিত ছিলো। পরে নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জের সংবাদকর্মীদের সহায়তায় রোববার দুপুর ১২ টার দিকে মূর্তিটি জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের কাছে তারা হস্তান্তর করেন।
এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার জানান, পুরার্কীতি আইন অনুযায়ী এটি ঐতিহাসিক নিদর্শন হয়ে থাকলে তা যাদুঘরে পাঠানো হবে। আপাতত মূর্তিটি মুন্সীগঞ্জ ট্রেজারিতে সংরক্ষণ করা হবে এবং নিরাপদ হেফাজতে থাকবে। যাদুঘরকে জানানোর পর তারা যেভাবে সিদ্ধান্ত দেয়, সেভাবে ব্যবস্থা নেয়া হবে।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart