1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন
সদ্য সংবাদ
নাইজেরিয়ায় বিক্ষোভে গুলি চালিয়ে ২০ জনকে হত্যা আস্থা ভঙ্গের গুগলের বিরুদ্ধে ট্রাম্প প্রশাসনের মামলা রাঙ্গুনিয়ায় পালাক্রমে ৫ শিশু ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার বন্ধুর স্ত্রীকে ৯ মাস ধর্ষণ, ভিডিও বিক্রি পর্নোসাইটে, বিএনপি নেতা গ্রেপ্তার লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী গাজীপুরে রোগীকে ধর্ষণ চেষ্টা, চিকিৎসক গ্রেপ্তার ভোলায় বিয়ের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, ছাত্রলীগ নেতাকে গ্রেফতারের দাবি নির্বাচন সুষ্ঠু হচ্ছে, সাধারণ মানুষ তা বিশ্বাস করতে চায় না : জিএম কাদের পূজা মণ্ডপে দর্শনার্থী প্রবেশে আদালতের না ২৪ ঘন্টায় দেশে আরও ১৮ জনের মৃত্যু

মুরগির নামে চলছিল কাকের মাংস বিক্রি!

ডেস্ক রিপোর্ট (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২০২

কাকের মাংসকে মুরগির মাংসের সঙ্গে মিশিয়ে বিক্রি করছিলেন তারা।

এ অভিযোগে দুই জনকে গ্রেফতারও করেছে স্থানীয় পুলিশ। বিষয়টি জানাজানির পর ওই স্থানীয়রা ক্রেতারা বিস্মিত হয়ে তাদের বিচার চাইছেন।

কাক মেরে চিকেন বলে চালিয়ে দেয়ার এই ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর রামেশ্বরম নামক এলাকায়।

গত বৃহস্পতিবার অভিযুক্ত দুই ব্যক্তির কাছ থেকে ১৫০টি মৃত কাক দ্ধার হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন স্থানীয় বনবিভাগের কর্মকর্তারা।

ভারতের সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কাকের অভাব নেই রামেশ্বরমে। সম্প্রতি স্থানীয়রা লক্ষ্য করেন, দুই ব্যক্তি কাকদের উদ্দেশ্যে ভাত ছিটিয়ে দিচ্ছেন। এতে অনেক অনেক কাক এসে তা খাওয়া শুরু করে। এতো কাককে কেন খাওয়াচ্ছেন জিজ্ঞেস করলে ওই দুই ব্যক্তি জানায়, তাদের প্রয়াত স্বজনদের স্মরণে এ কাজটি করছেন তারা। কিন্তু পরে দেখা যায় বেশ কিছু কাক মরে গেছে। তখনই স্থানীয়রা বিষয়টি কর্তৃপক্ষকে জানায়।

কাক মরে যাওয়ার পেছনে ওই দুই ব্যক্তির হাত রয়েছে বলে অভিযোগ করেন তারা। অফিসাররা তদন্ত করে দেখেন ভাতের সঙ্গে মেশানো বিষেই কাকগুলোর মৃত্যু হয়েছে। এরপর ওই দুই ব্যক্তির ঘরে গিয়ে তল্লাশি করে ১৫০ মৃত কাক উদ্ধার করেন তারা।

পুলিশি জেরায় তারা স্বীকার করেন, মরে যাওয়া কাকগুলোর মাংস মুরগির মাংসের সঙ্গে মিশিয়ে বিক্রি করছিলেন তারা। রাস্তার কাছে থাকা খাবারের দোকানে ওই মাংস বিক্রি করে যাচ্ছিলেন তারা।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart