1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৩:৩৫ পূর্বাহ্ন

মেজর সিনহা হত্যায় জড়িত প্রত্যেককে কঠোর শাস্তি দেবে সরকার: হানিফ

কুষ্টিয়া প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ৪৫

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনা অত্যন্ত দুঃখজনক। ঘটনার তদন্ত চলছে। হত্যার ঘটনায় জড়িত প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেবে সরকার।

রোববার (০৯ আগস্ট) সকালে কুষ্টিয়া সরকারি কলেজ সংলগ্ন মাঠে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যখাতের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে হানিফ বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনার বিষয়টি একদিনের নয়। শেখ হাসিনার সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে বিএনপি সে অভিযানের বিরুদ্ধে কথা বলে দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে। দুর্নীতির বিরুদ্ধে চলা অভিযানকে সাধুবাদ জানানো উচিত তাদের।

ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর দেয়া বক্তব্যের ব্যাপারে হানিফের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা মন্ত্রীই দিতে পারবেন। তবে বাংলাদেশের পররাষ্ট্র নীতি হলো, প্রতিবেশীসহ সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখা।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও সহ-সভাপতি হাজি রবিউল ইসলাম।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart