1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন

মেয়র আইভীর বিরুদ্ধে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগে মানববন্ধন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ৪৭
মেয়র আইভীর বিরুদ্ধে সম্পত্তি দখল চেষ্টার অভিযোগে মানববন্ধন

নারায়াণগঞ্জ শহরের দেওভোগ এলাকায় ঐতিহ্যবাহী রাজ লক্ষ্মীনারায়ণ জিউস বিগ্রহ মন্দিরের সম্পতি জিউর পুকুরটি দখল চেষ্টার প্রতিবাদে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী ও তার পরিবারের বিরুদ্ধে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জে। বুধবার বিকালে নারায়গঞ্জ প্রেসক্লাবের সামনে হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদ ও পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার উদ্যোগে এই কর্মসূচি পালন করা হয়। এসময় বিপুল সংখ্যক নারী পুরুষ ব্যানার ফেস্টুন নিয়ে কর্মসূচিতে অংশ নেয়।
মানববন্ধনে বক্তারা বলেন, এই পুকুর মন্দিরের সম্পত্তি। এটা দখলের চক্রান্ত চলছে। আমরা আপনাদের রিকোয়েস্ট করেছিলাম ভোট দিয়ে সেলিনা হায়াত আইভীকে মেয়র নির্বাচিত করে চেয়ারে বসাতে। কিন্তু এখন দু:খ প্রকাশ করছি। কারণ সেই মেয়র এখন দেবোত্তর সম্পত্তি দখলের চেষ্টা চালাচ্ছে। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জোর দাবি জানাবো কোনভাবেই যেন মেয়র ও তার পরিবার এই পকুর দখল করতে না পারে। মানববন্ধন শেষে প্রধানমন্ত্রী বরাবর নারায়ণগঞ্জ লো প্রশাসকের মাধ্যমে একটি স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।

তাদের এই দাবীর প্রতি সংহতি জানিয়ে মানববন্ধনে যোগ দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও সাবেক রাষ্ট্রদূত নিম চন্দ্র ভৌমিক, সাধারণ সম্পাদক এড.নির্মল চ্যাটার্জী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড.খোকন সাহা, ৭১’এর ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা সভাপতি চন্দন শীল।

বক্তারা বলেন, ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করা বা মসজিদের জায়গা দখল করা যেমন র্দুবৃত্তের কাজ, তেমনি মন্দিরের সম্পত্তি দখল করাও র্দুবৃত্তদেরই কাজ।

বক্তারা মেয়র আইভীকে উদ্দেশ্য করে আরও বলেন, প্রচলিত আইনে দেবোত্তোর সম্পত্তি যেখানে হস্তান্তর বা বিক্রি করা নিষিদ্ধ, সেখানে জাল দলিল করে দেবোত্তর সম্পত্তি দখল করার অপচেষ্টা করছেন মেয়র আইভী ও তার পরিবার। আমরা এই আগ্রাসন থেকে রক্ষার জন্য আদালতের স্বরণাপন্ন হয়েও হুমকি ধমকির শিকার হচ্ছি। আমরা স্বাধীন বাংলাদেশের নাগরিক, সংবিধানই আমাদের অধিকার দিয়েছে নিজের স্বার্থ রক্ষার। তাই আমরা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছি ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart