1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৬ অপরাহ্ন
সদ্য সংবাদ
রমজান মাসকে সামনে রেখে তেল-চিনি কিনছে সরকার সমুদ্রের তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ প্রধানমন্ত্রীর ঢাকা-১০ আসনে উপ-নির্বাচন প্রতিদ্বন্দ্বিতায় ছয় প্রার্থী ডাকঘর সঞ্চয়ের সুদহার বিষয়টি পুনর্বিবেচনার আশ্বাস অর্থমন্ত্রীর ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়ের অভিযোগে: ওসির বিরুদ্ধে মামলা জাতীয় স্বার্থ পরিপন্থী কোনো ঋণ বা সহায়তা নেবে না সরকার একত্রে বিজিবি-বিএসএফ কাজ করবে পূর্বাচলে বঙ্গবন্ধু চত্বরের প্রস্তাবিত স্থান পরিদর্শনে গণপূর্ত প্রতিমন্ত্রী তামিমের পর আল আমিনের সেঞ্চুরি, জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ ড্র নির্মাণাধীন তিনটি ট্যুরিজম পার্কের মহাপরিকল্পনা দেখলেন প্রধানমন্ত্রী

যাদের দ্বারা দেশের ক্ষতি হবে না, তারাই আ’লীগ করবে

সিলেট প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৪৩ জন সংবাদটি পড়েছেন

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আওয়ামী লীগ চায় অসাম্প্রদায়িকতা, আওয়ামী লীগে চায় ব্যক্তি স্বাধীনতা। কাজেই সবাইকে আওয়ামী লীগ করতে হবে না। একমাত্র তারাই আওয়ামী লীগে কাজ করবে যাদের দ্বারা দেশের কোনো ক্ষতি হবে না।

শনিবার বিকেলে গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমএ মান্নান আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে দেশে শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে। বিগত ১২ বছরের একটানা উন্নয়নের পরেও আমাদের মাঝে কিছু লোক আছে, যারা তা মানতে চায় না। তারা দেশের উন্নয়নের অগ্রগতি দেখে দেশের মাটি থেকে দূরে সরে থাকতে চায়।

তিনি বলেন, অনেক কষ্টের বিনিময়ে অর্জিত হয়েছে এ দেশ। তাই এ দেশের স্বাধীনতাকে সুরক্ষা করা আমাদের প্রয়োজন। শেখ হাসিনা সমগ্র বিশ্বেই পরিচিত। তার অবস্থান বিশ্বের বড় নেতাদের সারিতে। তাই আসুন, সকল দ্বিধাদ্বন্দ্ব ভুলে গিয়ে দেশের উন্নয়নকে তরান্বিত করতে তার সঙ্গে হাত মিলিয়ে সবাই কাজ করি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ। সভাপতির বক্তব্যে তিনি বলেন, বছর বছর শুধু পাসের হার বৃদ্ধি করলেই হবে না। এর পাশাপাশি শিক্ষার গুণগত মানও নিশ্চিত করতে হবে। কারণ বিষয়ভিত্তিক লেখাপড়া করে ভালো ফলাফল করলে তার আর চাকরির জন্য অপেক্ষা করতে হয় না

গোয়াইনঘাট সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক দিলরুবা খানমের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সংরক্ষিত মহিলা আসনের এমপি শামীমা আক্তার খানম, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব সেলিম রেজা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ড. নাসরিন আহমদ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. মজিদুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর হারুনুর রশিদ।

আরও বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুস সাকিব, গোয়াইনঘাটের সাবেক ইউএনও মনির উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল, উপজেলা বিএনপির সভাপতি ওসমান গণি, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বীরমুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুস শহিদ, প্রাক্তন ছাত্র গোলাম কিবরিয়া রাসেল, নজরুল ইসলাম প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা