1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৩৮ পূর্বাহ্ন

যুক্তরাষ্ট্রে এক ধর্ষকের ৮৯৭ বছরের কারাদণ্ড

ডেস্ক সংবাদ
  • আপডেট সময় : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০
  • ১১৮
যুক্তরাষ্ট্রে এক ধর্ষকের ৮৯৭ বছরের কারাদণ্ড

ধর্ষণসহ একাধিক অপরাধে দোষী সাব্যস্ত রয় চার্লস ওয়ালার নামে এক ‘সিরিয়াল রেপিস্ট’-কে ৮৯৭ বছরের কারাদণ্ড দিয়েছেন যুক্তরাষ্ট্রের একটি আদালত। ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ার স্যাক্রামেন্টো শহরে। খবর সিএনএন-এর।

স্যাক্রামেন্টো কাউন্টির অ্যাটর্নি অফিস সূত্রে সিএনএন জানায়, ১৫ বছর আগে গ্রেফতার করা হয়েছিল কুখ্যাত ওই সিরিয়াল রেপিস্ট ৪৫ বছর বয়সী রয় চার্লস ওয়ালারকে। তার বিরুদ্ধে ১৯৯১ সাল থেকে ২০০৬ সালের মধ্যে ক্যালিফোর্নিয়ার বিভিন্ন এলাকায় নয়জন নারীকে ধর্ষণ করার পাশাপাশি ৪৬টি গুরুতর অপরাধে জড়িত থাকার অভিযোগ ছিল।

এছাড়া বিদেশি নাগরিকদের অবৈধভাবে যুক্তরাষ্ট্রে অনুপ্রবেশ করানোসহ একাধিক অপরাধে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায় তার বিরুদ্ধে। ১৫ বছর ধরে সেই সমস্ত মামলার শুনানি চলার পর গত সেপ্টেম্বরে ওয়ালারকে দোষী সাব্যস্ত করেন ক্যালিফোর্নিয়ার একটি আদালত। শুক্রবার (১৮ ডিসেম্বর) বর্তমানে ৬০ বছর বয়সী ওয়ালারকে ৮৯৭ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।

স্যাক্রামেন্টো শহরের গোয়েন্দা বিভাগের মুখপাত্র আভিস বিরে বলেন, দীর্ঘদিন ধরে লোকচক্ষুর অন্তরালে নারীদের ওপর নির্যাতন চালাতেন ওই ব্যক্তি। ১৫ বছর আগে নির্দিষ্ট খবরের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছিল। তদন্তে তার বিরুদ্ধে একাধিক নারীকে ধর্ষণসহ বিভিন্ন অপরাধের প্রমাণ পাওয়া যায়। গ্রেফতারের পর থেকে তার বিরুদ্ধে বিভিন্ন অপরাধের মামলা চলছিল। শুক্রবার সব মামলায় দোষী সাব্যস্ত করে রয় চার্লস ওয়ালারকে ৮৯৭ বছরের জেল দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart