1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১০:৫০ পূর্বাহ্ন

রংপুরে ঘরে ঢুকে কলেজ ছাত্রীকে ধর্ষণ

রংপুর (বাংলা ২৪ বিডি নিউজ) :
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১৫৬

রংপুরের মিঠাপুকুরে এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী যুবকের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (১৫ জানয়ারি) রাতে উপজেলার তিলকপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ওই কলেজছাত্রীর স্বজনরা জানান, বুধবার রাতে মিঠাপুকুর উপজেলার একটি কলেজের একাদশ শ্রেণির ওই ছাত্রী তিলকপুর গ্রামের নিজ বাড়িতে পড়াশোনা করছিলেন। এ সময় ওই বাড়িতে কেউ না থাকার সুযোগে একই গ্রামের ফুলু মিয়ার ছেলে জাকির হোসেন ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে। এতে মেয়েটি জ্ঞান হারিয়ে ফেললে রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের গাইনি বিভাগে ভর্তি করা হয়।

সেখানে কর্তব্যরত চিকিৎসক ডা. শ্যামলী জানান, মেয়েটির প্রচণ্ড রক্তক্ষরণ হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে ওয়ান স্পট ক্রাইসিস সেন্টারে (ওসিসি) স্থানান্তর করা হয়েছে।

মেয়েটির বাবা জানান, তিনি ছোট একটি দোকান করে কোনো রকমে সংসার চালানোর পাশাপাশি মেয়েকে লেখাপড়া করাচ্ছেন। বুধবার রাতে তার মা পাশের এক আত্মীয়র বাসায় বেড়াতে যাবার সুযোগে জাকির নামে এক যুবক মেয়েকে ধর্ষণ করেছে। তিনি এর বিচার দাবি করেন।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী জানান, মেয়েটিকে বুধবার রাত ১০টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা গুরুতর ছিল। তাৎক্ষণিক প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে। তাকে হাসপাতালের ওসিসিতে স্থানান্তর করা হয়েছে।

মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, বিষয়টি শোনার পর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত অভিযোগ পাইনি। ঘটনার বিষয়ে তদন্ত চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart