1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

রওশন এরশাদের নিয়োগ দেয়ার এখতিয়ার নেই, দাবি জিএম কাদেরের

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ১৫ জানুয়ারী, ২০২০
  • ২১৯

দলের বিভিন্ন পদে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে বেগম রওশন এরশাদের নিয়োগ দেয়ার এখতিয়ার নেই বলে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের দাবি করেছেন।

বুধবার জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এক চিঠির মাধ্যমে দলের বিভিন্ন পদে ১৬ জন নেতাকে পদায়ন করেন।

ওই সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর জাতীয় পার্টির চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আপনাদের অবগতির জন্য জানানো হচ্ছে, বিভিন্ন মিডিয়ায় প্রেরিত এবং কিছু অনলাইন মিডিয়ায় প্রচারিত জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের একটি বিভ্রান্তিকর খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেখানে দেখা গেছে, জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক কিছু পদে নিয়োগ প্রদান করেছেন। এ ধরনের বিভ্রান্তিকর খবর প্রচার বা প্রকাশ না করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে। কারণ, এভাবে কোনো নিয়োগ দেয়ার এখতিয়ার প্রধান পৃষ্ঠপোষকের নেই।

এতে আরও বলা হয়, জাতীয় পার্টির নবম কাউন্সিলের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির বিভন্ন পদে নিয়োগ প্রদানের ক্ষমতা একমাত্র পার্টি চেয়ারম্যানের। অন্য কারো পক্ষে জাতীয় পার্টির কোনো পদে কাউকে নিয়োগ দেয়ার ক্ষমতা চেয়ারম্যান ব্যতীত কারও নেই। অতএব এমন সংবাদে গণমাধ্যম, জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মী এবং জনসাধারণকে বিভ্রান্ত না হতে অনুরোধ করা যাচ্ছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart