1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৫:৪৬ পূর্বাহ্ন

রাজধানীতে এক ঘণ্টায় ৬ বাসে দুর্বৃত্তদের আগুন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৩৫
রাজধানীতে এক ঘণ্টায় ৬ বাসে আগুন

রাজধানীতে এক ঘণ্টার মধ্যে অন্তত ৬টি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। তবে কেউ হতাহত হননি বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, বেলা দেড়টার দিকে কাঁটাবন মোড়ে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। এরপর ২টার দিকে হাইকোর্ট মোড়ে আগুন দেয়া হয় দেওয়ান পরিবহনের একটি বাসে।

এছাড়া বেলা সোয়া ১টার দিকে গুলিস্তানে গোলাপ শাহ মাজারের কাছে ভিক্টোড়িয়া পরিবহনের একটি বাসে এবং সোয়া ১২টার দিকে নয়াপল্টনে বিএনপি অফিসের বিপরীত দিকে কর বিভাগের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এছাড়া শাহজাহানপুরে একটি এবং মতিঝিলে আরেকটি গাড়িতেও আগুন দেয় দুর্বৃত্তরা।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার রোজিনা আক্তার জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ইউনিট পাঠিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। কারো হতাহতের খবর পাওয়া যায়নি বলেও জানান তিনি।

পুলিশের দায়িত্বশীল একজন কর্মকর্তা বলেছেন, কাঁটাবনের বাসটি পুরোপুরি পুড়ে গেছে। অন্যগুলো আংশিক পুড়েছে। কেউ হতাহত হননি। যাত্রীবেশে বাসে উঠে কেউ আগুন দিয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উপ কমিশনার (মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, অগ্নিকাণ্ডগুলো পূর্ব পরিকল্পিত। সিসিটিভি’র ফুটেজ পাওয়া গেছে। কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart