1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২৩ পূর্বাহ্ন

রাজধানীতে রূপচাঁদাসহ ৬ রেস্টুরেন্টকে জরিমানা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৩

ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্নাকরা খাবার সংরক্ষণ এবং, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী তৈরির অপরাধে রূপচাঁদা রেস্টুরেন্টসহ ছয় হোটেল রেস্তোরাকে জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) তেজগাঁও এবং মহাখালী এলাকায় অভিযান চালিয়ে মোট এক লাখ টাকা জরিমানা করে বাণিজ্য মন্ত্রণালয়ের মনিটরিং টিম।

অভিযান পরিচালনা করেণ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতের সহকারী পরিচালক আব্দুল জব্বার মণ্ডল। এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, কৃষি মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয় ও সিটি কর্পোরেশনের প্রতিনিধিরা সহযোগিতা করেন।

আব্দুল জব্বার মণ্ডল জাগো নিউজকে জানান, রাজধানীর তেজগাঁও এবং মহাখালী এলাকায় পরিচালিত অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী উৎপাদন, প্রক্রিয়াকরণ, সংরক্ষণ এবং মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ, পাউরুটি, কেকের প্যাকেটের গায়ে লেভেল না দেয়া ইত্যাদি অপরাধে ছয় প্রতিষ্ঠানকে মোট এক লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এর মধ্যে জনতা মেডিকেলকে ৩০ হাজার, আলী বাবা সুইটসকে ১৫ হাজার, ক্যাফে কহিনুরকে ১৫ হাজার, টিউলিপ রেস্তোরাকে পাঁচ হাজার, সুইটস অ্যান্ড সল্টকে পাঁচ হাজার এবং রূপচাঁদা রেস্টুরেন্টকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart