1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

রাজধানীতে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে স্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ১১৯

পরকীয়া প্রেমের জেরে রাজধানীর পল্লবী এলাকায় মনিরুল ইসলাম নামে এক ব্যক্তির গোপনাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী। বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে এ ঘটনা ঘটে।

ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের অপারেশন থিয়েটারে চিকিৎসা দেয়া পর বৃহস্পতিবার (১ অক্টোবর) তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তার করা হয়।

জানা গেছে, মনিরুল পল্লবী এলাকায় একটি পোশাকের কারখানায় কাজ করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, আহত মনিরুল ইসলামকে বৃহস্পতিবার সকালে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আর তার স্ত্রী আসমাকে পল্লবী থানা পুলিশের কাছে দেয়া হয়েছে।

আহত মনিরুলের স্ত্রী আসমা আক্তার জানান, আমি তার দ্বিতীয় স্ত্রী। প্রায় আট বছর আগে আমাদের বিয়ে হয়। তার আগের স্ত্রী দুই সন্তান নিয়ে যশোরের বেনাপোল এলাকায় থাকেন। আমরা মিরপুর ১২ নম্বরের মুসলিম বাজার এলাকায় বসবাস করি।

তিনি বলেন, আমার স্বামী একাধিক মেয়ের জীবন নষ্ট করেছে। কয়েকদিন আগেও সে পোশাক কারখানা থেকে ১৪ বছর বয়সী একটি মেয়েকে এনে তার সঙ্গে অসামাজিক কার্যকলাপ করেছে। পরে আমি তাকে অনেক বুঝিয়েছি, দেখো এসব কাজ করা ভালো না। কিন্তু সে আমার কথা শোনে না। পরে রাত সাড়ে ৮টার দিকে তার শরীর পরিষ্কার করার কথা বলে আমি তার লিঙ্গ কেটে দেই।

জানা গেছে, বুধবার রাতে মনিরুলকে ঢাকা মেডিকেলে নেয়ার পর সেখানকার চিকিৎসক জানিয়েছেন তার লিঙ্গের কাটা অংশ ছয় ঘণ্টার মধ্যে এনে দিলে তার জোড়া লাগানো যাবে। কিন্তু আসমাকে অনুরোধ করা হলে তিনি তাতে রাজি হননি।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart