1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০, ০৫:০২ পূর্বাহ্ন

রাজনীতি এখন আর ভালো লাগে না : শামীম ওসমান

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ১১৪ জন সংবাদটি পড়েছেন

বাংলা ২৪ বিডি নিউজ : নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান বলছেন, দেশটাকে সামনের দিকে এগিয়ে নিতে শেখ হাসিনার বিকল্প নাই। ওনাকে (শেখ হাসিনা) দরকার। ওনার (শেখ হাসিনা) জন্য সবাই মন থেকে দোয়া করবেন, যেন আল্লাহ্ ওনাকে সুস্থ রাখেন এবং আল্লাহ্ যেন তার মনের আশা পূরণ করেন। বঙ্গবন্ধুর জন্যও সবাই দোয়া করবেন। তাকে তার পরিবার সহকারে মেরে ফেলা হয়েছে, যে এই দেশটাকে স্বাধীন করে দিয়ে গেলো। দোয়া করবেন আল্লাহ্ যেনো আমাদের মাফ করেন এই কলঙ্ক থেকে যেনো মুক্তি পাই।
শনিবার (১৮ জানয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলীস্থ নাভানা সিটি সেন্ট্রাল জামে মসজিদের উদ্বোধন ও কদমতলী নয়াপাড়া এলাকায় আলোর প্রত্যাশা সংগঠনের উদ্যোগে ফুটবল টর্ণামেন্টের ফ্ইানাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আমার একটা স্বপ্ন ছিল, এই ডিএনডি এলাকা আমাদের জন্য একটি অভিশাপ। চেষ্টা করেছি এই অভিশাপ থেকে ডিএনডির মানুষকে মুক্ত করার। আল্লাহর অশেষ রহমতে মাননীয় প্রধানমন্ত্রী একনেটের সভায় ডিএনডির জন্য বরাদ্দ দিয়েছেন। সার্কিট হাউজে আমাকে যখন সেনাবাহিনী প্রকল্পটার প্লান দেখাচ্ছিল একটা পর্যায়ে আমার চোখে পানি চলে এসেছিল যে একদিন আমাদের নারায়ণগঞ্জ এমন সুন্দর হবে। আপনারা বিশ্বাস করেন এই প্রজেক্টটা যখন পুরো পুরি বাস্তবায়ন হবে ঢাকার চেয়েও আমাদের এলাকাটা অনেক সুন্দর হবে। নারায়ণগঞ্জে রাস্তা-ঘাট, স্কুল-কলেজ হচ্ছে, হবে। কিন্তু দুইটা জিনিস দরকার। একটা মেডিকেল কলেজ হাসপাতাল ও একটি বিশ্ববিদ্যালয় কলেজ। মানুষ চিকিৎসা পাবে। আমি এটার উপর কাজ করছি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন কাজ দুটি করে যেতে পারি। কত দিন বাঁচবো জানি না। মৃত্যুর পর আমার জন্য দু-হাত তুলে একটু দোয়া করবেন।

তিনি উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা মিলে মিশে থাকেন। আপনি এখন কাউন্সিলর, আগে যিনি ছিলেন তাকে নিয়ে থাকেন না। নেতারা এমনভাবে থাইকেন না। সবাইকে নিয়ে থাকেন। ভালো কিছু কাজ করেন এলাকার জন্য। যেন মরে গেলে মানুষ বলে তিনি অনেক ভালো মানুষ ছিলেন। আমি আপনাদের এই আহবান জানাতে আজ এখানে এসেছি। রাজনীতি এখন আর আমার ভালো লাগে না। রাজনীতিতে এখন আসলের চেয়ে নকল বেশী।

পৃথক দুটি অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান মতি, নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা স্বেচ্ছাসেকলীগের সভাপতি জুয়েল হোসেন, ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জিরাজুল ইসলাম মন্ডল, সিদ্ধিরগঞ্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল হক ভূইয়া রাজু প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart
ছি: কি করছেন মামা