1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬ অপরাহ্ন

রাজনৈতিক নেতারা নিজেদের আখের গুছাতে ব্যস্ত : আনোয়ার হোসেন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জানুয়ারী, ২০২০
  • ১৫৬

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন বলেছেন, শেখ হাসিনা আমাকে জেলা পরিষদের দায়িত্ব দিয়েছেন। তিনি মানুষকে সেবা করার নির্দেশ দিয়েছেন। আমি তার নির্দেশ পালন করছি মাত্র। জেলা পরিষদের কাজ হচ্ছে গ্রাম গঞ্জের উন্নয়ন। আমি উন্নয়নে বিশ্বাসী, স্লোগানে বিশ্বাসী নই।
মঙ্গলবার বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও রজত জয়ন্তী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
আনোয়ার হেসেন বলেন, চাষাঢ়ার বিজয় স্তম্ভটি জেলা পরিষদের অর্থায়নে করা হয়েছে। রাজনৈতিক নেতারা নিজেদের আখের গুছাতে ব্যস্ত । আমি মানুষের জন্য কাজ করতে চাই। আমি চেষ্টা করছি শেখ হাসিনার নির্দেশনা সঠিকভাবে পালন করার। আমার অনুপস্থিতে আমার বিস্বস্ত কর্মীরা কাজ করে যাচ্ছে। আমি সন্ত্রাসী মস্তানী পছন্দ করি না। আমার মস্তান বাহিনী নাই টেন্ডার বাহিনী নাই। খারাপ মানুষের জন্য আমি কোন তদবির করিনা। ভাল মানুষের জন্য সদাসর্বদা আমি কাজ করার চেষ্টা করি।
তিনি আরও বলেন, সাংবাদিকদের লেখনীর কারণে অনেকে বিপদে পড়ে যায়, আবার বিপদ থেকে উদ্ধার পায়। আপনারা সত্য কথা লেখেন এতে মানুষ বিপদে পড়বে না। আমি সুখে দুখে আপনাদের পাশে আছি। আপনাদের দোয়ায় আমি এত বড় নেতা হয়েছি। রাজনীতির পদ পদবী নিয়ে ভন্ডামি চলছে। চলছে ক্যাসিনো ব্যবসা। এটা বন্ধ করতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে সুখি সমৃদ্ধশালী সুন্দর বাংলাদেশ গড়তে চাই।
প্রেসক্লাবের সভাপতি কমল খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, নাসিক ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহমেদ, মুক্তিযোদ্ধা খোরশেদ আলম খসরু, মুক্তিযোদ্ধা জালালউদ্দিন জালু, বন্দর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর শ্রমিকলীগের সহসভাপতি আলী হোসেন, আওয়ামী লীগ নেতা সামসুজ্জামান, কুদ্দুস মৃধা, প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি জিএম মাসুদ, সাবেক সভাপতি আতাউর রহমান, সহসভাপতি কবির হোসেন, কাজিম আহাম্মেদ, সহসাধারণ সম্পাদক নাসিরউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, অর্থ সম্পাদক ইমরান মৃধা, দপ্তর সম্পাদক মেহেবুব হোসেন, কার্য নির্বাহী সদস্য-জিএম মজনু, নূর জামান মোল্লা, সদস্য জিএম সুমন, জাহিদ, মেহেদী হাসান সজিব, মামুন, রিপন, দ্বীন ইসলাম, শাহাজামাল প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart