1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৩৫ অপরাহ্ন

রাজপথে দুর্বার আন্দোলনই খালেদা জিয়ার মুক্তির একমাত্র উপায়: মওদুদ

যশোর প্রতিনিধি (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০২

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, গত দুই বছর ধরে আমরা আন্দোলনের পাশাপাশি আইনি লড়াইয়ের মাধ্যমে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার প্রাণপণ চেষ্টা চালিয়ে আসছি। আদালতে নানা যুক্তি তুলে ধরে আসছি। অথচ কোনোভাবেই তাকে মুক্তি দিতে চাচ্ছে না সরকার। এ জন্য আমাদের নেতাকর্মীরা এখন রাজপথে দুর্বার আন্দোলনের প্রত্যাশা করছেন। আন্দোলনই এখন খালেদা জিয়ার মুক্তির একমাত্র উপায়।

রোববার (৯ ফেব্রুয়ার) সন্ধ্যায় যশোর শহরের কারবালা কবরস্থানে দলের প্রয়াত স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে তিনি নড়াইল জেলা ও দায়রা জজ আদালতে সরকারের দায়ের করা একটি মামলায় জামিন পেয়েছেন।

মওদুদ আহমদ আরও বলেন, একটি সাজানো, প্রহসনের মামলায় বেগম খালেদা জিয়াকে কারাদণ্ড দেয়া হয়েছে। একটি স্বাধীন দেশের কোনো আদালতে এই ধরনের মামলায় কারও সাজা হওয়ার কথা নয়। অথচ শুধুমাত্র প্রতিহিংসার বশবর্তী হয়েই তাকে বিনা দোষে কারাগারে রাখা হয়েছে। খালেদা জিয়ার মুক্তি ছাড়া গণতন্ত্র মুক্তির বিকল্প কোনো সম্ভাবনা নেই।

এ সময় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু, আহ্বায়ক কমিটির সদস্য আব্দুস সালাম আজাদ, আনিছুর রহমান মুকুল, রফিকুল ইসলাম মুল্লুক চাঁদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী আজম, যশোর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ গফুর, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যশোর ইউনিটের সভাপতি অ্যাডভোকেট আবু মোর্ত্তজা ছোট, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুর রহমান, অ্যাডভোকেট নুরুজ্জামান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনসারুল হক রানা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোস্তফা আমীর ফয়সাল, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার রানা, জেলা ছাত্রদলের সভাপতি রাজিদুর রহমান সাগর, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পী, সাংগঠনিক সম্পাদক শাহ নেওয়াজ ইমরান, তানভীর রায়হান তুহিন, আবুল কালাম আজাদ, বেনজির বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart