1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৫:১৫ অপরাহ্ন

রাজাকারের ছেলে কীভাবে না.গঞ্জ চেম্বারের সভাপতি হয়? প্রশ্ন আইভীর

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২০৭

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘বাংলাদেশ সরকার ১১ হাজার রাজাকারদের তালিকা প্রকাশ করেছে। ওবায়দুল কাদের বলেছেন, আমরা রাজাকারদের বংশধরদের কোথাও দেখতে চাই না। তার প্রেক্ষিতে আমি বলতে চাই, একজন রাজাকারের ছেলে কীভাবে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি হয়? প্রখ্যাত রাজাকার গোলাম রাব্বানি, তার ভাই চেঙ্গিস, তার ভাই বাদল এই গলাচিপার মধ্যে অনেক মানুষকে হত্যা করেছে, লুটপাট করেছে। চেঙ্গিস যখন মারা যায় তখন পাকিস্তানের পতাকা দিয়ে তাকে জানাজা দেয়া হয়েছে। সেই কুলাঙ্গারের সন্তানরা কীভাবে সরকারি প্রতিষ্ঠন রাইফেলস্ ক্লাবের মত জায়গায় সাধারণ সম্পাদক, চেম্বর অব কমার্সের সভাপতি হয়? এই জনতার কাতারে এনে যারা তাদের বানিয়েছে তাদেরও বিচার করা উচিৎ।’ প্রসঙ্গত নারায়ণগঞ্জ চেম্বারের বর্তমান সভাপতি খালেদ হায়দার খান কাজল।

মহান বিজয় দিবসস উপলক্ষ্যে সোমবার বিকেল সাড়ে ৪টায় জিমখানা স্টেডিয়ামে নাসিক কতৃক আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচ শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘যারা সংসদ সদস্য তাদের ছত্রছায়ায় মকসুদ চেয়ারম্যান রাজাকারের সন্তান হয়ে তাদের বানানো হয় আর নৌকা দিয়ে ফেল করানো হয়। আমি নারায়ণগঞ্জের মানুষদের বলবো সোচ্চার হওয়ার জন্য। বিশেষ করে আমার পাশে যে বসে আছে মুক্তিযোদ্ধা কমান্ডার এত ভয়ভীতি কিসের! যখন যুদ্ধে গিয়েছিলেন তখন তো মৃত্যুকে ভয় পান নাই। আজ যখন রাজাকারের সন্তানরা বসে থাকে আপনাদের সামনে, আপনারা তাদের নেতৃত্বে অনেক কিছু করেন। সেই কথা কেন বলেন না। রাজাকারদের সন্তানদের এইখান থেকে নামানোর জন্য দুর্বার আন্দোলন গড়ে তুলুন। আর যে সমস্ত জায়গায় এই রাজাকারদের ছায়া দেবে আমি তাদের বিরুদ্ধে অবস্থান নেবো।’

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এএফএম এহতেশামুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা, মুক্তিযোদ্ধা আমিনুর রহমান, নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন,  জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আহম্মদ আলী রেজা উজ্জল প্রমুখ।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart