1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৯:২৩ অপরাহ্ন

রাতে মীমাংসা, সকালে মিলল গৃহবধূর লাশ

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৪ জানুয়ারী, ২০২০
  • ২৪০

ফরিদপুর শহরের চরকমলাপুর এলাকায় ভাড়া বাসা থেকে রিনা বেগম (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে মরদেহটি উদ্ধার করা হয়। ওই গৃহবধুর স্বামী বলে জানিয়েছে পুলিশ।

নিহত রিনা বেগম ফরিদপুরের সালথা উপজেলার কুমার পট্টি গ্রামের মো. শাহজাহানের। ঘটনার পর থেকে তার স্বামী ট্রাকচালক মো. হাসান পলাতক রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৯ বছর আগে একই উপজেলার রামকান্তপুর গ্রামের মো. হাসানের সঙ্গে বিয়ে হয় রিনার। তাদের পাঁচ বছর বয়সী আনিতা ও তিন বছর বয়সী তালহা নামে দুই সন্তান রয়েছে। বেশ কয়েক বছর তারা শহরের চরকমলাপুরে ভাড়া বাসায় বসবাস করছিলেন।

নিহত রিনার ভাই মো. রাজীব জানান, রিনা ও হাসানের মধ্যে পারবিারিক কলহ চলছিল। সোমবার (১৩ জানুয়ারি) রাতে দুই পরিবারের লোকদের উপস্থিতিতে কলহ মীমাংসা করে সবাই নিজ নিজ বাসা যান। পরে সকালে খোঁজ নেয়ার জন্য মা জোলেখা বেগম রিনার ঘরে গেলে ঘরের ভেতর তাকে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। আশপাশের লোকজনের সহায়তায় রিনাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের সেকেন্ড অফিসার উপপরিদর্শক মো. বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকেই নিহতের স্বামী হাসান পলাতক রয়েছেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart