1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

রাসুলের (সা.) জন্য জীবন দিতে প্রস্তুত আমরা : বাবুনগরী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ২২ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৫

হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, ইসলাম ও মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে জাতীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র চলছে। এ ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে।

তিনি বলেন, কিছু কুচক্রী মহল ইসলাম ও মুসলমানকে নির্মূল করতে চায়। এজন্য ইসলাম ও মহানবীকে নিয়ে কটূক্তি করে তারা। এদের জন্য কোনো আইন নেই। আমরা মহানবীকে জীবনের চেয়ে বেশি ভালোবাসি। রাসুলের (সা.) জন্য জীবন দিতে প্রস্তুত আমরা। তাই সরকারের কাছে আমাদের দাবি- ইসলাম ও মহানবীকে অবমাননাকারীদের মৃত্যুদণ্ডের বিধান রেখে আইন পাস করতে হবে।

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে ভোলা সরকারি স্কুল মাঠে আঞ্চলিক কওমি মাদরাসা শিক্ষাবোর্ড আয়োজিত ইসলামি মহাসম্মেলনে এসব কথা বলেন তিনি।

বাবুনগরী বলেন, বাবরি মসজিদের স্থানে রাম মন্দির বানানোর পক্ষে রায় দিয়েছে নরেন্দ্র মোদির সরকার। বাবরি মসজিদ ৫০০ বছরের পুরাতন মসজিদ। মোঘল আমল থেকে ভারতের পরবর্তী হিন্দু নেতারা বাবরি মসজিদকে মসজিদ হিসেবেই মেনেছেন। এমনকি ব্রিটিশ আমলে ভারতের হিন্দু রাজা ও জমিদার এটাকে মসজিদ হিসেবেই মেনেছেন। কেউ কোনো দিন বলেননি এখানে মন্দির ছিল। অথচ সেই মসজিদ ভেঙে সেখানে রাম মন্দির বানানোর পক্ষেই রায় দিয়েছে মোদি সরকার। তাদের এসব চক্রান্ত আল্লাহ ধ্বংস করে দেন কি-না তা নিয়ে আমার আশঙ্কা রয়েছে।

হেফজত ইসলামের কার্যক্রম অরাজনৈতিক উল্লেখ করে বাবুনগরী বলেন, আমাদের আন্দোলন ক্ষমতা দখলের জন্য নয়। আমাদের আন্দোলন ইসলামের জন্য।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন- রাবেয়াতুল ওয়ায়েজিনের সভাপতি আল্লামা আবদুল বাসেদ খান, আল্লামা খালিদ সাইফুল্লাহ আইয়ুবি, বাইতুল মোকারম জাতীয় মসজিদের খতিব মাওলানা মিজানুর রহমান ও চরমোনাই পীর সাহেবের (মরহুম) ছেলে সৈয়দ এসহাক মুহাম্মদ আবুল খায়ের প্রমুখ।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart