1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন

রুম্পা হত্যা : রিমান্ড শেষে সৈকত কারাগারে

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ২৬৩

রাজধানীর  স্ট‌্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় কথিত প্রেমিক আব্দুর রহমান সৈকতকে (২২) রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শুক্রবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মন্ডল শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক শাহ্ মো. আকতারুজ্জামান ইলিয়াস আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন।

আসামিপক্ষে আব্দুল হামিদ ভূইয়া জামিন প্রার্থণা করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধীতা করা হয়।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে সৈকতকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গত ৮ ডিসেম্বর সৈকতের চারদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৪ ডিসেম্বর বিকেল ৫টার পর রুম্পা রাজধানীর শান্তিবাগের বাসা থেকে বের হন। রাত পৌনে ১১টার দিকে বাসা থেকে প্রায় এক কিলোমিটার দূরে সিদ্ধেশ্বরী সার্কুলার রোড থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ঘটনাস্থলে পাশাপাশি তিনটি ভবনের কোনো একটি থেকে পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানায় পুলিশ। ওই ঘটনার পরদিন (৫ ডিসেম্বর) রমনা মডেল থানার এসআই আবুল খায়ের একটি হত্যা মামলা দায়ের করে। রুম্পার মৃত্যুর তিন দিন পর ৭ ডিসেম্বর রাতে মোবাইলের কললিস্টের সূত্র ধরে সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। আটকের এক পর্যায়ে সৈকতকে ৮ ডিসেম্বর হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হলো।

সৈকত স্ট‌্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএর সাবেক ছাত্র ছিল। পরবর্তীতে সে আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ভর্তি হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart