1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

রূপগঞ্জে ডিবি পরিচয়ে ৩৯ লাখ টাকাসহ প্রাইভেটকার ছিনতাই

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৫৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ফ্যাফকন টেক্সটাইল নামক একটি প্রতিষ্ঠানের ২ জন কর্মকর্তা ও চালক ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ব্যবসা প্রতিষ্ঠানে ফিরে যাবার পথে ডিবি পুলিশ পরিচয়ে একদল ছিনতাইকারী অস্ত্র ঠেকিয়ে ৩৯ লাখ টাকাসহ প্রাইভেটকার ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা গাউছিয়া এলাকায় পুলিশ ফাড়ি থেকে একশ গজ দূরে ঘটে এই ঘটনা।
ফ্যাফকন টেক্সটাইল মিলের মার্কেটিং ম্যানেজার মোঃ বাবুল জানান, দুপুর ২টার দিকে প্রতিষ্ঠানের শ্রমিক কর্মচারীদের বেতন দেবার জন্য ভুলতা এলাকার ডাচ বাংলা ব্যাংক থেকে ২৫ লাখ ও উত্তরা ব্যাংক থেকে ১৪ লাখ টাকা উত্তোলন করে প্রতিষ্ঠানে নিজস্ব প্রাইভেটকার (ঢাকা মেট্রো-ন-১৩-৫৪০৩) যোগে সেসহ কর্মচারী ফারুক ও চালক কাশেম ডহরগাও এলাকায় নিজ প্রতিষ্ঠানে যাবার পথে ঢাকা-সিলেট মহাসড়কের ভুলতা ফ্লাইওভারে পশ্চিমাংশে ৭/৮ জন যুবক নিজেদের ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেটকারটির গতিরোধ করেন।
তিনি জানান, এসময় অস্ত্র ঠেকিয়ে জিম্মি করে তারা তাদের গাড়ীতে উঠে তুলে নিয়ে যায়। এমনকি প্রতিষ্ঠানে প্রাইভেটকারটিকেও ছিনিয়ে নিয়ে যায় তারা। পরে ম্যানেজার বাবুল, কর্মচারী ফারুক ও চালক কাশেমের মুখ ও হাত বেধে ফেলে। একপর্যায়ে ছিনতাইকারীরার দুপুর আড়াইটার দিকে ব্যাংক থেকে উত্তোলকৃত শ্রমিক কর্মচারীদের বেতনের ৩৯ লাখ টাকা ও প্রতিষ্ঠানে প্রাইভেটকারটি ছিনিয়ে নিয়ে এশিয়ান হাইওয়ে সড়কের বস্তুল এলাকায় নির্ঝন স্থানে তাদের ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেন। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ঘটনার সত্যতা নিশ্চত করে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাড়ির ইনচার্জ শহিদুল আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ছিনতাই হওয়া টাকা ও প্রাইভেটকার উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart