1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৫:২৮ অপরাহ্ন

রূপগঞ্জে ১৫ হাজার পিছ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ১৭৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১৫ হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব। গত শনিবার রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটিলিয়ন (র‌্যাব-১) সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর আব্দুল্লাহ আল মেহেদী এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজার জেলার সদর থানার ইদগাহ বাদীতলা এলাকার মৃত মনতাজ আহমেদের ছেলে নাসির উদ্দিন (২৪), মিয়াজিপাড়া এলাকার নজরুল ইসলামের ছেল সাগর ও একই এলাকার আব্দুর রশিদের ছেলে মহিউদ্দিন।

র‌্যাব জানায়, গত শনিবার সকালে রূপগঞ্জ উপজেলার পূর্বাচল উপ-শহরের ঢাকা সিটি বাইপাস সড়ককের ভূইয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট এর পশ্চিম পাশ্বের (বিপরীত পাশ্ব) পাকা রাস্তার উপর বিশেষ চেকপোস্ট স্থাপন করে। এসময় একটি ট্রাকে তল্লাশী করে ১৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক ব্যবসায়ের নগদ ৫ হাজার ৫৬০ টাকা, ০৪ টি মোবাইল সেট, ১টি ট্রাক ও ২৬০ বস্তা লবনসহ তিন মাদক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১ সিপিসি-৩ এর সদস্যরা। গ্রেফতারকৃতের রূপগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ্য করা হয়। গ্রেফতারকৃদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart