1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ০৬:১২ অপরাহ্ন

লকডাউন বাসার সামনে ভিড় করেছে উৎসুক জনতা

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ২১ মার্চ, ২০২০
  • ৮১ জন সংবাদটি পড়েছেন

রাজধানীর মিরপুরে একটি ভবন ঘিরে রেখেছে পুলিশ। ওই ভবন ও তার আশপাশে চলাচলও সীমিত করা হয়েছে। ওই ভবনে করোনাভাইরাসে আক্রান্ত এক রোগীর পরিবার রয়েছে উল্লেখ করে আইইডিসিআরের নির্দেশে ভবনটি থেকে কাউকে বের হতে দিচ্ছে না পুলিশ।

পুলিশের উপস্থিতি ও লকডাউনের খবরে ওই ভবনের সামনে ভিড় করেছে উৎসুক জনতা।

ডিএমপির মিরপুর বিভাগের ডিসি মোস্তাক আহমেদ বলেন, মিরপুরের এক ভবনে একটি পরিবারকে হোম কোয়ারেন্টাইন বাধ্যতামূলক পালনের নির্দেশনা দিয়েছে আইইডিসিআর। সেজন্য ভবনটি নজরদারিতে রাখা হয়েছে। ওই ভবন থেকে যেন কেউ বের হতে না পারেন। ওই ভবনে প্রবেশ সংরক্ষিত ও এলাকায় চলাচল সীমিত করা হয়েছে।

সূত্রে জানা গেছে, মেয়ে-জামাই প্রবাস থেকে সম্প্রতি দেশে ফেরেন। তার মাধ্যমে পুরো পরিবার আক্রান্ত হয়। এরপর করোনায় আক্রান্ত হয়ে মারা যান বৃদ্ধ গৃহকর্তা। ওই ভবনের অন্যদের নিরাপত্তা ও মৃতের পরিবারকে বাধ্যতামূলকভাবে হোম কোয়ারান্টাইনে রাখতে পুরো ভবনটি লকডাউন করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটি লকডাউন ও বাধ্যতামূলক হোম কোয়ারান্টাইন করার পর আশপাশে থাকা বাসিন্দা ও উৎসুক জনতা ভিড় করে। পাশের চায়ের দোকান ও বাসার সামনে পেছনে জটলা না করতে পুলিশের পক্ষ থেকে অনুরোধ করা হলেও শুনছেন না উৎসুক জনতা।

ফেসবুকে আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart