1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:৫৬ অপরাহ্ন

লাঙলে ভোট দিন, সুন্দর বাসযোগ্য নগর উপহার দেব : মিলন

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ১১৮

লাঙলে ভোট দেয়ার আহ্বান জানিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী হাজি সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, লাঙলে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করুন, আমি আপনাদের পরিচ্ছন্ন, দুর্নীতিমুক্ত ও বাসযোগ্য ঢাকা উপহার দেব। তিনি বলেন, অতীতেও মানুষ লাঙলে ভোট দিয়ে সুফল পেয়েছিল।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) দিনব্যাপী লাঙলের পক্ষে প্রচারণাকালে বেশ কয়েকটি জনসভায় ভোটারদের উদ্দেশে মিলন এসব কথা বলেন। রাজধানীর লালবাগের আমলীগোলা থেকে এ পথসভা শুরু হয়। পর্যায়ক্রমে হাজারীবাগ মসজিদ, নিউমার্কেট, গাউছিয়া, বিডিআর কলোনি, জিগাতলা, ধানমন্ডি, এলিফ্যান্ট রোড, হাতিরপুল, বাংলা মোটর, মগবাজার, মৌচাক, শাহাজাহানপুর, শান্তিনগর, কাকরাইল, পল্টন, গুলিস্তান, ফকিরাপুল, মতিঝিল, বংশাল, চকবাজার, রহমতগঞ্জ ও কামরাঙ্গীরচর পথসভা চলে। ২০টিরও অধিক জিপ, মাইক্রো, খোলা পিকআপ সহযোগে কর্মী-সমর্থকরা পথসভায় অংশ নেয়।

সাইফুদ্দিন আহমেদ মিলন বলেন, যানজট, ড্রেনেজের অব্যবস্থাপনা, জলাবদ্ধতা, মশা, অবৈধ দখল, যেখানে সেখানে আর্বজনা, পানি-বিদ্যুৎ-গ্যাসের ঘাটতি, বছর বছর ট্যাক্স বাড়ানোসহ নানা সমস্যায় জর্জরিত ঢাকা নগরী। নগরবাসী নিয়মিত ভ্যাট-ট্যাক্স দিয়ে গেলেও তারা তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। ঢাকা সিটিকে পরিবর্তন করতে হলে সবার আগে নগরভবনকে দুর্নীতিমুক্ত করতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি দুর্নীতিতে বিশ্বাস করে না এবং প্রশ্রয়ও দেয় না। ঢাকাবাসী যদি তাদের ভোট প্রদান করতে পারে, উন্নয়নের চাকাকে সচল করতে নগরবাসী লাঙলেই ভোট দেবে। কারণ বড় দুটি দলকে ভোট দিয়ে মানুষ বারবার প্রতারিত হয়েছে।

বরাবরের মতো প্রচারণার শেষ দিনেও মিলনের সঙ্গে জাপার কোনো কেন্দ্রীয় বা মহানগরের নেতাকে দেখা যায়নি। প্রচার মিছিলে মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা হাজি জাহিদ হোসেন, মো. খালেক, কামাল হোসেন, মকবুল হোসেন, রাহাত ইসলাম, তানভীর কলিমুল্লাহ জিতু, জাহিন হোসেনসহ সহস্রাধিক কর্মী-সমার্থক অংশ নেন।

 

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart