1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে ২টিতে আওয়ামীলীগ, ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৩১

লালমনিরহাটে ৩টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে ২টিতে আওয়ামী লীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় সংশ্লিষ্ট রির্টানিং কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

হাতীবান্ধা উপজেলার পাটিকাপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মজিবুল আলম সাদাত নৌকা প্রতীকে ৪৫১৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী বিএনপি মনোনীত সফিয়ার রহমান ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৯০১ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার ৯৪৫৬ জন।

হাতীবান্ধা উপজেলার গড্ডিমারী ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল নৌকা প্রতীকে ৯৩৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ নির্বাচনে দুপুরে ভোট বর্জন করা স্বতন্ত্র প্রার্থী আখতার হোসেন খন্দকার মোটরসাইকেল প্রতীকে ৮০৯ ভোট পেয়েছেন। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৯৮৩ জন।

কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রবীন্দ্র নাথ মোটরসাইকেল প্রতীকে ৪০৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী ইকবাল আজম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৩৫৩৪ ভোট।

লালমনিরহাট জেলা নির্বাচন কর্মকর্তা মঞ্জুরুল হাসান বেসরকারি এ ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart