1. admin@bangla24bdnews.com : b24bdnews :
  2. robinmzamin@gmail.com : mehrab hossain provat : mehrab hossain provat
  3. maualh4013@gmail.com : md aual hosen : Md. Aual Hosen
  4. tanvirahmedtonmoy1987@gmail.com : shuvo khan : shuvo khan
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

শহরের অনেক সুযোগ সুবিধা অনেকাংশে গ্রামে পৌঁছে দিয়েছি : তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার (বাংলা ২৪ বিডি নিউজ):
  • আপডেট সময় : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ২৭৭

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে উন্নতি হয়েছে। দেশ পরিবর্তন হয়েছে। শহরের অনেক সুযোগ সুবিধা অনেকাংশে গ্রামে পৌঁছে দিয়েছি। গ্রামের অনেক বাড়িতে এখন ডিসের লাইন আছে, অনেক ঘরে এয়ার কন্ডিশনার আছে। শহরের মতো গ্রামের রাস্তায় বাতি জ্বলবে এটা কেউ ভাবেনি। আর এখন গ্রামে গ্রামে সোলার লাইট জ্বলে।

শনিবার বিকেলে বান্দরবানের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আগে দারিদ্র্য ছিল ৪১ শতাংশ। আর এখন তা নেমে দাঁড়িয়েছে ২০ শতাংশ। মানুষের মাথাপিছু আয় ১০ ডলার থেকে ২ হাজার ডলারে উন্নতি হয়েছে। সমস্ত উন্নয়নের সূচকে পাকিস্তান থেকে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার ৩ (সদর রামু) আসনের এমপি সাইমুম সরওয়ার কমল।

এ পাঁচ বছরে ক্ষমতায় থাকাকালে প্রত্যেকটা গ্রামে শহরের মতো সকল সুযোগ সুবিধা পৌঁছে যাবে বলে জানান মন্ত্রী। পরে আলোচনা সভা অনুষ্ঠান শেষে প্রায় পাঁচ শতাধিক দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ফেসবুকে আমরা

এ বিভাগের আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.bangla24bdnews.com কর্তৃক সংরক্ষিত
Customized By NewsSmart